জামালপুরের মেষ্টার স্বতন্ত্র চেয়ারম্যানপ্রার্থী অংকনের জনসংযোগে জনতার ঢল-সত্যবয়ান

জামালপুরের মেষ্টার স্বতন্ত্র চেয়ারম্যানপ্রার্থী অংকনের জনসংযোগে জনতার ঢল-সত্যবয়ান

জামালপুর প্রতিনিধিঃ জামালপুর সদর উপজেলার ১৩নং মেষ্টা স্বতন্ত্র চেয়ারম্যানপ্রার্থী অংকনের জনসংযোগে যেন জনতার ঢল নেমে এসেছে।
কেননা মেষ্টার সাবেক সফল জনবান্ধব চেয়ারম্যান সেজা খানের সুদীর্ঘ ৩৬ বছরের জনসেবার ধারা পূনরুজ্জীবিত করতে অন্যতম হেভীওয়েট স্বতন্ত্র চেয়ারম্যানপ্রার্থী হিসেবে আত্মপ্রকাশকারী তার সুযোগ্য দৌহিত্র ঐতিহ্যবাহী মেষ্টা খানবাড়ির মরহুম নজরুল ইসলাম খান সাহেবের সন্তান অত্যন্ত সুপরিচিত জনসেবক এমদাদুল ইসলাম খান অংকন মঙ্গলবার সকালে মেষ্টা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বীর মল্লিকপুর গ্রামে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে সকলের খোঁজখবর নেন। পাশাপাশি আসন্ন ১১ নভেম্বর আসন্ন মেষ্টা ইউনিয়ন পরিষদ নির্বাচনে সকলের দোয়া, সহযোগিতা ও রায় প্রার্থনা করেন।
এসময় তার সাথে ছিলেন, তার নির্বাচনী উপদেষ্টা আনোয়ার জাহিদ খানসহ স্থানীয় গণ্যমান্যদের মধ্যে ডাঃ মোঃ দুলাল মিয়া, মোঃ দলিলুর রহমান, মোঃ হাবিবুর রহমান, আব্দুর রাজ্জাক, মোঃ শফি, মোঃ মিন্টু, মোঃ ছলি, মোঃ হারুন অর রশিদ, বাবুল প্রমুখ।
এদিকে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এলাকাবাসীর পক্ষ থেকে মেষ্টাবাসীর জীবনমান উন্নয়নে সাবেক সফল ইউপি চেয়ারম্যান সেজা খানের সুদীর্ঘ ৩৬ বছরের জনসেবার ঐতিহ্যকে গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করে সেই জনহিতৈষী জননেতার আদর্শকে পূনরুজ্জীবিত করতে স্বতন্ত্র চেয়ারম্যানপ্রার্থী হিসেবে তারই সুযোগ্য দৌহিত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে আত্মপ্রকাশ করায় অংকনের প্রতি গভীরভাবে কৃতজ্ঞতা জ্ঞাপনের পাশাপাশি আন্তরিক অভিনন্দন ও সাধুবাদ জানান। এদিকে তার এ নির্বাচনী জনসংযোগে উপস্থিত সুধীজন ও ইউনিয়নবাসী সাধারণ নাগরিকবৃন্দ তার প্রতি আস্থা ও অকুণ্ঠ সমর্থন ব্যক্ত করার সাথে সাথে সকলেই তার এ নির্বাচনী বৈতরণী পার হতে সহযোদ্ধা হিসেবে নিরলসভাবে কাজ করে যাবেন বলে সাংবাদিকদের জানান।
অপরদিকে তার এ নির্বাচনী গণসংযোগে ইউনিয়নবাসী আপামর জনতার ঢল নামায় তিনি সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!