ত্রিশালের আমিরাবাড়ী  স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন আলহাজ্ব আনিছুর রহমান ভূট্টু-সত্যবয়ান

ত্রিশালের আমিরাবাড়ী স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন আলহাজ্ব আনিছুর রহমান ভূট্টু-সত্যবয়ান

আবু তোরাব, ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি||আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ত্রিশালের আমিরাবাড়ী স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন আলহাজ্ব আনিছুর রহমান (ভুট্টো)। প্রতিক নয় ব্যক্তি ভূট্টুো ’র সমর্থনেই ইউনিয়নবাসীর মাঝে গণজোয়ার সৃষ্টি হয়েছে। আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে ব্যাপক জল্পনা-কল্পনা থাকলেও অবশেষে প্রার্থী তালিকা প্রকাশ পাওয়ার পর ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার আমিরাবাড়ী ইউনিয়নেরন বর্তমান চেয়ারম্যান রাজনীতিবিদ ও সমাজ সেবক আলহাজ্ব আনিছুর রহমান (ভুট্টো) এর পক্ষে দলবল নির্বিশেষে আমিরবাড়ী বাসীর মাঝে গণজোয়ার সৃষ্টি হয়েছে। ইউনিয়নবাসী আশায় ছিলেন আমিরাবাড়ী আলহাজ্ব আনিছুর রহমান (ভূট্টুো) আওয়ামী লীগের মনোনয়ন পাবেন।তবে তিনি মনোনয়ন বঞ্চিত হয়েছেন। তবে নৌকার বৈঠার দায়িত্ব সঠিক ব্যক্তির হাতে তুলে দেওয়া হয়নি দাবী করে, ত্রিশাল নির্বাচনের মত আমিরাবাড়ী ইউনিয়নেও নতুন ইতিহাস গঠতে পারে এমন আশংকা অনেকের।

বর্তমান চেয়ারম্যান আমিরাবাড়ী ইউনিয়ন জনপ্রিয় নেতা । বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী এই পরিবারটি ইউনিয়নের প্রতিটি এলাকায় জনপ্রিয় ও পরিচিত।
ইউনিয়নবাসীর এবং নিজেস্ব কর্মী ও সমর্থকগণের দাবীর প্রেক্ষিতে অবশেষে স্বতন্ত্রপ্রার্থী হিসাবে আলহাজ্ব আনিছুর রহমান (ভুট্টো) চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা করছেন।

তাকে যে কোন মুল্যে ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসাবে দেখতে চায় ইউনিয়নবাসী। তারা মনে করেন ইউপি নির্বাচনে দল বল নির্বিশেষে প্রতিক নয় ব্যক্তি বিশেষে ভোট প্রদান করবো। আমিরাবাড়ী ইউনিয়নে এই নির্বাচনে নৌকার মনোনয়ন বঞ্চিত ব্যক্তি ভুট্টো জনপ্রিয়তা অতিত সময়ের চাইতে আরো বেশী বৃদ্ধি পেয়েছে। স্বতন্ত্র প্রার্থী হিসাবে গণ সমর্থনে পাড়ায় পাড়ায় নির্বাচনী গণবৈঠক আয়োজন করা হচ্ছে। যে বৈঠকে সকল বয়সের নারী পুরুষের স্বতঃস্পূর্ত অংশ গ্রহণ ইউপি নির্বাচনে আনিসুর (রহমান ভুট্টো) কে স্বতন্ত্র প্রার্থী হিসাবে প্রার্থীতা নিশ্চিত করছে।

ত্রিশাল উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ ফারুক মিয়া জানান, এ উপজেলায় আগামী ২৮ নভেম্বর রবিবার ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র জমা দানের শেষ তারিখ ২ নভেম্বর মঙ্গলবার, মনোনয়নপত্র বাছাইয়ের শেষ তারিখ ৪ নভেম্বর বৃহস্পতিবার ও প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ১১ নভেম্বর বৃহস্পতিবার।

Leave a Reply

Your email address will not be published.