শেরপুরের পাকুড়িয়া ইউপি নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান হলেন হায়দার আলী-সত্যবয়ান

শেরপুরের পাকুড়িয়া ইউপি নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান হলেন হায়দার আলী-সত্যবয়ান

স্টাফ রিপোর্টার||শেরপুর জেলার সদর উপজেলার পাকুড়িয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে বর্তমান সফল চেয়ারম্যান ও সরকার দলীয় নৌকা মনোনীত প্রার্থী আলহাজ্ব মোঃ হায়দার আলী ২৫ অক্টোবর সোমবার বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান হয়েছেন।
শেরপুর সদর উপজেলার ১৪টি ইউনিয়ন পরিষদে আসন্ন ১১ নভেম্বর চেয়ারম্যান, সংরক্ষিত ইউপি সদস্য ও সাধারণ ইউপি সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে এবছর আওয়ামী লীগের দলীয় নৌকা মনোনীত চেয়ারম্যান পদে ১৪ জন প্রার্থীকে মনোনয়ন বোর্ড তাদেরকে মনোনয়ন দিয়েছেন। এছাড়াও জাতীয় পার্টি সমর্থিত ২ জন, ইসলামী ঐক্য জোট এবং স্বতন্ত্রসহ ৫৯ জন চেয়ারম্যান প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। এদিকে সাধারণ সদস্য পদে ৫৬৫ এবং সংরক্ষিত মহিলা সদস্য ১৯৯ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।
এতে সদর উপজেলার পাকুড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব হায়দার আলীর সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে ওই ইউনিয়নের বাসিন্দা স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী গোলাম মোস্তফা ও মোঃ আফজাল হোসেন নির্বাচনে অবতীর্ণ হন। এদিকে নির্বাচনের পূর্বেই প্রথমে গোলাম মোস্তফা ও পরে মোঃ আফজাল হোসেন তাদের প্রার্থীতা প্রত্যাহার করে নেয়ায় অবশেষে পাকুড়িয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচত হলেন আলহাজ্ব হায়দার আলী।
এব্যাপারে চেয়ারম্যান আলহাজ্ব হায়দার আলী বলেন, দ্বিতীয় দফায় চেয়ারমান নির্বাচিত হওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান এমপির সহযোগিতায় পাকুড়িয়া ইউনিয়নে তার অসমাপ্ত কাজ গুলোর মধ্যে ইউনিয়ন বাসীর ভোগান্তি দূর করতে প্রথমে ইউনিয়ন ভূমি অফিস নির্মাণ সহ অন্যান্য উন্নয়নমূলক কাজ গুলো বাস্তবায়ন করবেন। এছাড়াও তিনি বিগত ৫ বছরে ইউনিয়নের ২৮টি পাঁকা সড়ক নির্মাণ, বয়স্ক ভাতা, বিধবা ভাতা ও প্রতিবন্ধী ভাতা গুলোর শতভাগের আওতায় এনেছেন বলে তিনি এমনটাই জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!