শেরপুরে ডিবির পৃথক অভিযানে হেরোইন ও ইয়াবাসহ গ্রেফতার-২

শেরপুরে ডিবির পৃথক অভিযানে হেরোইন ও ইয়াবাসহ গ্রেফতার-২

বুলবুল আহম্মেদ||শেরপুর জেলা শহরের শেখহাটি বাঘ বাড়ি মহল্লায় সোমবার দিবাগত রাত ৮টায় অভিযান পরিচালনা করে ৩গ্রাম হেরোইন সহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী আলমগীর হোসেন (৩৯) শেখহাটি বাঘবাড়ি মহল্লার মৃত আব্দুল হামিদ এর ছেলে।

অপর দিকে জেলার অন্তর্গত নালিতাবাড়ী উপজেলাধীন টেংরাখালি রাজনগর ভূমি অফিসের দক্ষিন পাশে মাদকের রমরমা ব্যবসার খবর পেয়ে সোমবার সন্ধ্যায় সেখানে অভিযান পরিচালনা করেন জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের একটি মাদক বিরোধী অভিযানিক দল। পরে ডিবির উপস্থিতি টের পেয়ে বেশ কয়েকজন মাদক ব্যবসায়ী দৌড়ে পালিয়ে যান। ঘটনাস্থল থেকে আবু তালেব নামে এক মাদক ব্যবসায়ীকে প্রথমে আটক করে দেহ তল্লাশি চালিয়ে তার কাছে থাকা ৮২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ ঘটনায় শেরপুর ও নালিতাবাড়ী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী রাজনগর পূর্বপাড়া এলাকার মৃত জয়নাব আলীর ছেলে।
এদিকে শেরপুর সদরে মাদক বিরোধী অভিযানের নেতৃত্ব দেন ডিবির সেকেন্ড অফিসার উপ-পুলিশ পরিদর্শক একটা আজিজুল হক এবং নালিতাবাড়ী উপজেলায় নেতৃত্ব দেন ডিবির আরেক চৌকস উপ-পুলিশ পরিদর্শক (এসআই) আজিজুল হাসান।

এব্যাপারে শেরপুর জেলা গোয়েন্দা শাখা ডিবির ওসি মোঃ রেজাউল হক ধৃত মাদক ব্যবসায়ীদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। মঙ্গলবার দুপুরে তাদেরকে আদালতে সোপর্দ করেছে ডিবি পুলিশ। পরে আদালত তাদের জামিন নামঞ্জুর করে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

Leave a Reply

Your email address will not be published.