শেরপুরে জাসদের প্রতিষ্ঠা বার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা-সত্যবয়ান

শেরপুরে জাসদের প্রতিষ্ঠা বার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা-সত্যবয়ান

স্টাফ রিপোর্টার: জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শেরপুরে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
২৯ অক্টোবর শুক্রবার বিকেলে শহরের ডিসি গেইট মোড় থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে সন্ধ্যায় ডিসিগেইট মোড়ে জেলা জাসদের সভাপতি মনিরুল ইসলাম লিটনের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা জাসদের সাধারণ সম্পাদক আবুল হোসেন আবু, সাবেক সাধারণ সম্পাদক বিপ্লব দে লব, যুগ্ম সাধারণ সম্পাদক একেএম ছামেদুল হক, সদর উপজেলা জাসদ সভাপতি শাহ মো. কোহিনুর হোসেন, সাধারণ সম্পাদক কায়সার উদ্দিন আহমেদ, শহর জাসদ সভাপতি আসাদুজ্জামান লায়ন, সাধারণ সম্পাদক জুলহাস উদ্দিন, জেলা ছাত্রলীগ সভাপতি আরিফুল ইসলাম নিশান, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন আকন্দ প্রমুখ।
সভায় বক্তারা বলেন, হত্যা-লুটপাটের রাজনীতি বন্ধে স্বৈরাচারসহ নানা প্রগতিশীল আন্দোলন-সংগ্রামে জাসদ প্রতিষ্ঠার পর থেকেই সাহসী ভূমিকা পালন করে আসছে। গণতন্ত্র প্রতিষ্ঠা, নাগরিকদের ভোট ও ভাতের অধিকার নিশ্চিতকরণের পাশাপাশি এখনও জাসদ জঙ্গিবাদী-তালেবানী, রাজনীতি ও সংস্কৃতি রুখে দাঁড়ানোর আন্দোলনে অনড় থেকে শোষণ, বঞ্চনা ও বৈষম্যের অবসানে সমাজতন্ত্র কায়েমের লড়াই করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!