শেরপুরে নানা আয়োজনে পৌর মেয়র লিটনের জন্মদিন পালন-সত্যবয়ান

শেরপুরে নানা আয়োজনে পৌর মেয়র লিটনের জন্মদিন পালন-সত্যবয়ান

বুলবুল আহম্মেদ|| শেরপুরে নানা আয়োজনের মধ্য দিয়ে শেরপুর জেলা আ.লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও পৌরসভার ৩বারের বর্তমান মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন’র ৬২তম জন্মদিন পালন করা হয়েছে।
এ উপলক্ষে শনিবার সন্ধ্যায় পৌরসভার মুক্তমঞ্চে জন্মদিবসের এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সরকার দলীয় হুইপ ও জেলা আ.লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক।
পৌরসভার প্যানেল মেয়র-১ মো. নজরুল ইসলাম’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, শেরপুর জেলা আ.লীগের সাধারণ সম্পাদক বিজ্ঞপিপি এ্যাডভোকেট চন্দন কুমার পাল, সদর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শেরপুর জেলা জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ও জেলা মহিলা আ.লীগের সাধারণ সম্পাদক নাসরিন বেগম ফাতেমা, জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আলহাজ্ব দুলাল মিয়া, উপ-দপ্তর সম্পাদক বিনয় কুমার সাহা, জেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব, মেয়রপত্নী শাহিনা আক্তার পারভীন, হুইপকন্যা ডা. শারমিন রহমান অমি ও সাদিয়া রহমান অপি প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, জেএন্ড এস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক বিশিষ্ট শিল্পপতি সাদুজ্জামান সাদী, পৌর সচিব আবু লায়েছ মো. বজলুল করিম, মডেল গাল্স কলেজের অধ্যক্ষ তপন সারওয়ার, মানবাধিকার কর্মী রাজিয়া সামাদ ডালিয়া, জনউদ্যোগ আহবায়ক আবুল কালাম আজাদসহ বিভিন্ন রাজনৈতিক মহল, সুশীল প্রতিনিধি, পৌর কাউন্সিলর ও পৌর কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

জন্মবার্ষিকীর আলোচনা সভার শুরুতে কাকলি বহুমুখী সমবায় সমিতির পক্ষ থেকে মেয়র লিটনকে ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়াও বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও সেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে ক্রেস্টসহ ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

আয়োজিত কেক কাটা ও আলোচনা সভার অনুষ্ঠান শেষে মেয়র লিটন অতিথিদের সাথে নিয়ে তার ৬২ তম জন্মদিনের কেক কাটেন।

এদিকে মেয়র লিটনের ৬২তম জন্মদিন উপলক্ষে শেরপুর জেলা সেচ্ছাসেবকলীগ সহ বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দরা খন্ড খন্ড ভাবে কেক কাটেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!