নির্বাচনী মাঠে অবৈধ টাকা ছড়াছড়ি করছেন মোটরসাইকেল প্রতীকের প্রার্থী সংবাদ সম্মেলনে-মিল্টন

নির্বাচনী মাঠে অবৈধ টাকা ছড়াছড়ি করছেন মোটরসাইকেল প্রতীকের প্রার্থী সংবাদ সম্মেলনে-মিল্টন

বুলবুল আহম্মেদ||আমার টাকা নাই তবে জনগনের ভালোবাসা আছে তাদের ভালোবাসা নিয়েই আগামী ১১ নভেম্বর আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করবো সংবাদ সম্মেলনে এমনটাই বলেন নৌকা প্রতীকের প্রার্থী মো. রফিকুল ইসলাম মিল্টন। তিনি আরো বলেন, আমার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী সেলিম রেজা (মোটরসাইকেল প্রতীক) নিয়ে নির্বাচন করছেন। আমি সরকার দলীয় প্রার্থী হলেও তিনি এবং তার কর্মী সমর্থক আমার কর্মীদের প্রতিনিয়তো ভয়ভীতি হুমকি প্রদর্শন করে যাচ্ছেন। তিনি একজন অফিস সহকারী হয়ে অল্পদিনের ব্যবধানে বিপুল পরিমান অর্থের মালিক হয়েছেন। তাই এই নির্বাচনকে ব্যহত করতে কালো টাকার ছড়াছড়ি করছেন। পুরো ইউনিয়ন জুড়ে প্রায় ২শত কেন্দ্র স্থাপন করেছেন।একটি সন্ত্রাসী বাহিনি লেলিয়ে দিয়েছেন ভোট কেন্দ্রে একটি অরাজকতা সৃষ্টি করার জন্য। ইতিমধ্যে বেশ কয়েকটি ভোট কেন্দ্রে সিল মারার পরিকল্পনা হাতে নিয়েছেন।
সংবাদ সম্মেলনে তিনি আরো অভিযোগ করে বলেন, আমার বিরুদ্ধে যে অভিযোগ তুলছেন তা সম্পুর্ন মিথ্যা ভিত্তিহীন। যা আমার নির্বাচনী মাঠকে নষ্ট করার জন্য একটি মহল ষড়যন্ত্র চালাচ্ছেন। এমন অভিযোগের কোন সততা নেই। বরং তিনিই এসব কিছু করে অন্য প্রার্থীর উপর দায় দিচ্ছেন। আগামী ১১ নভেম্বর জনগনের ভোটের মাধ্যমেই নৌকার বিজয় সুনিশ্চিত।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি সাখাওয়াত হোসেন বাবুলসহ ইউনিয়ন আ.লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!