শেরপুর দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত-১০-সত্যবয়ান

শেরপুর দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত-১০-সত্যবয়ান

স্টাফ রিপোর্টার||শেরপুর সদরের ২নং চরশেরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত হয়েছেন ১০ জন । রবিবার রাতে ২নং চরশেরপুর ইউনিয়নের নাজিরাবাগ বাজারে এ সংঘর্ষ হয়।

স্থানীয় সুত্রে জানা যায়, মোরগ প্রতিকের মেম্বার প্রার্থী রজব আলী নাজিরাবাগ বাজারে নির্বাচনি প্রচারণা চালানোর সময় তালা প্রতিকের মেম্বার প্রার্থী জিকির আলী মোহরের লোকজন তাদের নির্বাচনি প্রচারণায় বাধা দেয়। এতে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এসময় কুপিয়ে গুরুতর জখম করা হয় রজব আলীর সর্মথক হারুন অর রশীদকে। এসময় রজব আলীর সমর্থক শাকিল, শান্ত, মহিজলসহ অন্তত ১০জন আহত হয়। অপরদিকে রজব আলী মোহরের বাবা আখতার আলী ও সমর্থক আমীর হামজা আহত হয়েছেন। পরে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

মোরগ প্রতিকের মেম্বার প্রার্থী রজব আলী বলেন, আমি নাজিরাবাগ বাজারে নির্বাচনি প্রচারণায় গেলে তালা প্রতিকের মেম্বার প্রার্থী জিকির আলী মোহরের নেতৃত্বে সমর্থকরা আমাদের ওপর হামলা করে। এ সময় আমার ১০-১২ জন কর্মী আহত হয়েছে। পুলিশ প্রশাসনকে জানালে তারা এসে পরিস্থিতি শান্ত করে। আমরা এঘটনায় ১২/১৩ জনকে আসামী করে থানায় একটি অভিযোগ দায়ের করেছি।

এ বিষয়ে তালা প্রতিকের মেম্বার প্রার্থী জিকির আলী মোহর বলেন, একটি ফলের দোকানদারের সাথে খারাপ আচরন করায় গন্ডগোল হয়েছে। নির্বাচন নিয়ে না। আমি ঘটনাস্থলে ছিলাম না, পরে এসেছি। প্রতপক্ষরে লোকজন আমাদের বাড়ী ঘরেও হামলা করেছে।

জেলা হাসপাতালের আরএমও ডা: খাইরুল ইসলাম সুমন বলেন, চরশেরপুর এলাকা থেকে ৬ জন আহত রোগিকে হাসপাতালে ভর্তির পর ২জনের অবস্থা গুরুতর দেখে তাদেরকে দ্রুত ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুনসুর আহম্মেদ বলেন, রজব ১১ জনকে আসামি করে ও মোহর ১৬ জনকে আসামি করে মামলা করেছেন। একজন আরেকজনকে প্রধান আসামি করেছেন। এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!