নকলায় বর্ষপূর্তি উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্পেইন ও বিনামূল্যে ঔষধ বিতরণ-সত্যবয়ান

নকলায় বর্ষপূর্তি উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্পেইন ও বিনামূল্যে ঔষধ বিতরণ-সত্যবয়ান

নকলা (শেরপুর) প্রতিনিধি:শেরপুরের নকলায় ফ্রি মেডিকেল ক্যাম্পেইন ও দরিদ্র-অসহায়দের মাঝে বিনামূল্যে ঔষুধ প্রদান করা হয়েছে।

শুক্রবার (১২ নভেম্বর) নকলা পৌরসভাধীন ফেরুষা এলাকায় স্থাপিত দি পপুলার ডায়াগনোস্টিক সেন্টারের বর্ষপূর্তি উপলক্ষে দিনব্যাপী উক্ত কার্যক্রম পরিচালনা করা হয়।

মানবিক এ ক্যাম্পেইনে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে আগত নারী ও পুরুষ দুই চিকিৎসক উপজেলার বিভিন্ন এলাকার দেড় শতাধিক রোগীকে ব্যবস্থাপত্র প্রদান করেন এবং ডায়াগনোস্টিক সেন্টারের কর্তৃপক্ষ বর্ষপূর্তি উপলক্ষে অসহায় রোগীদের মাঝে বিনামূল্যে প্রয়োজনীয় ঔষুধ প্রদান করেন।

এসময় বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের স্বেচ্ছাসেবক, স্থানীয় সাংবাদিকগন, শুভাকাঙ্খী ও উপজেলার বিভিন্ন এলাকা আগত বিভিন্ন বয়স ও পেশা-শ্রেনীর শতাধিক নারী-পুরুষ রোগী, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মানবসেবা মূলক মহতী এ কাজে দি পপুলার ডায়াগনোস্টিক সেন্টারের কর্তৃপক্ষের দেওয়া ও চিকিৎসকগনের ব্যবস্থাপত্রে ব্যবহৃত লিখিত তথ্যের ভিত্তিতে জানা গেছে, স্বেচ্ছাসেবা দেওয়া পুরুষ চিকিৎসক ডা. কাউসার আজাদ শুভ্র এর যোগ্যতা ও অভিজ্ঞতা- এমবিবিএস (ডিইউ), পিজিটি (সার্জারী), সিএইউ (আল্ট্রাসনোগ্রাম), সিডি (বারডেম), বিএমডিসি রেজিস্ট্রেশন নম্বর এ-৮৬৪৯৩ এবং নারী চিকিৎসক ডা. সুমাইয়া হোসাইন লিয়ার যোগ্যতা ও অভিজ্ঞতা- এমবিবিএস (ডিইউ), পিজিটি (গাইনী এন্ড অবস্), সিএইউ (আল্ট্রাসনোগ্রাম), বিএমডিসি রেজিস্ট্রেশন নম্বর এ-৯৯০৮৬।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!