যেসব বুথে পাওয়া যাবে চট্টগ্রাম টেস্টের টিকিট-সত্যবয়ান

যেসব বুথে পাওয়া যাবে চট্টগ্রাম টেস্টের টিকিট-সত্যবয়ান

স্পোর্টস ডেস্ক ।চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুক্রবার থেকে শুরু হচ্ছে বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার টেস্ট সিরিজের প্রথম ম্যাচ। যা বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের অন্তর্ভুক্ত। এই সিরিজের প্রথম ম্যাচের টিকিট পাওয়া যাবে দুই কাউন্টার থেকে।

ঢাকায় ওয়ানডে সিরিজের টিকিট বিক্রি করা হয়েছে শুধুমাত্র শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের বুথে। তবে চট্টগ্রামে এমএ আজিজ স্টেডিয়ামের টিকিট কাউন্টার এবং সাগরিকার বিটাক মোড়ে, সিটি কর্পোরেশন অফিসের কাছে পাওয়া যাবে ম্যাচের টিকিট।

বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত পাওয়া যাবে প্রথম দিনের টিকিট। বাকি থাকলে ম্যাচের দিন অর্থাৎ শুক্রবারেও সংগ্রহ করা যাবে টিকিট।

টিকিটের মূল্য সর্বনিম্ন ১০০ থেকে সর্বোচ্চ ৫০০ টাকা নির্ধারণ করা হয়েছে। ইস্টার্ন স্ট্যান্ড ১০০, পূর্ব দিকের ক্লাব হাউজ ২০০, ইন্টারন্যাশনাল স্ট্যান্ড ৩০০ এবং রুফটপ (ছাদের ওপর) হসপিটালিটি টিকিট কিনতে হবে ৫০০ টাকা দিয়ে।

ঢাকার মতো চট্টগ্রামের ১৮ বা তার ঊর্ধ্ব বয়স্ক দর্শকদের জন্য করোনাভাইরাসের দুই ডোজ টিকা বাধ্যতামূলক করা হয়েছে। মাঠে প্রবেশের সময় গেটে টিকা গ্রহণের সার্টিফিকেট দেখা হবে বলে জানিয়েছে বিসিবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!