বঙ্গবন্ধু ও ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট’র ফাইনাল অনুষ্ঠিত||সত্যবয়ান

বঙ্গবন্ধু ও ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট’র ফাইনাল অনুষ্ঠিত||সত্যবয়ান

বুলবুল আহম্মেদ ||শেরপুরে বঙ্গবন্ধু ও ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০২২ এর ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। পৌরসভা পর্যায়ে ক্লাস্টার ভুক্ত বালক এবং বালিকাদল বঙ্গবন্ধু বঙ্গমাতা খেলায় অংশ গ্রহন করেন। ২১ জুন মঙ্গলবার বিকেলে চকপাঠকস্থ শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে খেলায় অংশ নেন বালক এবং বালিকা দল।
পৌরসভার ২৬ টি স্কুলের ক্লাস্টার ভুক্ত বালক বালিকা দলের অংশ গ্রহনের মধ্য দিয়ে ফাইনালে উঠেন জিহান সরকারি প্রা. বিদ্যালয় (বালিকা) বনাম ঢাকলহাটি সরকারি প্রা. বিদ্যালয়। গৌরিপুর সরকারি প্রা. বিদ্যালয় (বালক) বনাম বাগড়ী সরকারি প্রা. বিদ্যালয়।

ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন।

সদর উপজেলার সহকারী উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ মনিরুজ্জামান আরজু এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা শিক্ষা অফিসার আক্রাম হোসেন, প্রিয় অতিথির বক্তব্য রাখেন, জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক ও ফুটবল এসোসিয়েশন এর সভাপতি মানিক দত্ত।

ব্যাপক উৎসাহ উদ্দীপনা মধ্য দিয়ে খেলা অনুষ্ঠিত হয়।
ফুটবল খেলায় ঢাকলহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয় (বালিকা)কে ২-১ হারিয়ে চ্যাম্পিয়ন হয় জিহান সরকারি প্রা. বিদ্যালয়।

গৌরিপুর সরকারি প্রা. বিদ্যালয় (বালক)কে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় বাগড়ী সরকারি প্রা. বিদ্যালয়।

পরে চ্যাম্পিয়ন এবং রানারআপ দলের মাঝে পুরস্কার বিতরন করেন প্রধান অতিথি পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটনসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.