শেরপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল খেলা অনুষ্ঠিত||সত্যবয়ান

শেরপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল খেলা অনুষ্ঠিত||সত্যবয়ান

স্টাফ রিপোর্টার || শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার রানীশিমুল ইউনিয়নের ‘বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২২’ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। টুর্নামেন্টে বালকদের মধ্যে বাগু সরকার সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ১-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় বালিজুড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং বালিকাদের মধ্যে মালাকোচা সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ৪-০ গলে পরাজিত করে টেঙ্গরপাড়া সরকারি প্রথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে।
২১ জুন মঙ্গলবার বিকেলে ইউনিয়ন পর্যায়ের এ ফাইনাল খেলা টেঙ্গরপাড়া উচ্চ বিদ্যালয় খেলার মাঠে অনুষ্ঠিত হয়। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের মাঝে ট্রফি প্রদান করা হয়।
এতে ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদ সোহাগের সভাপতিত্বে অন্যান্য অতিথি ছিলেন উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ জিয়াউল হক, সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ আব্দুল মোতালেব, টেঙ্গরপাড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ গোলাম ফারুক প্রমূখ।
এছাড়াও ভায়াডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শফিউল ইসলাম সফু, রাণীশিমূল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নারগিস সুলতানা, হালুয়াহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফুরাইদ ইসলাম, ভায়াডাঙ্গা দড়িপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জালাল উদ্দীন, হাঁসধরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশরাফ আলী চারুসহ রাণীশিমূল ইউনিয়নের সকল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.