অসচ্ছল ক্রীড়াসেবীদের ৩ কোটি ৮৮ হাজার ৩৫ হাজার টাকার অনুদান প্রদান||সত্যবয়ান

অসচ্ছল ক্রীড়াসেবীদের ৩ কোটি ৮৮ হাজার ৩৫ হাজার টাকার অনুদান প্রদান||সত্যবয়ান

নিজস্ব প্রতিবেদক||বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে করোনায় ক্ষতিগ্রস্থ ৭৭৬৭ জন অসচ্ছল ক্রীড়াসেবীর মধ্যে ৩ কোটি ৮৮ হাজার ৩৫ হাজার টাকার করোনাকালীন বিশেষ অনুদান প্রদান করা হয়েছে।

এছাড়াও প্রধানমন্ত্রী কর্তৃক ফুটবল কোচ মিলন মিয়ার চিকিৎসা বাবদ প্রদত্ত ৫ লাখ টাকার চেক বিতরণ করা হয়েছে।

বুধবার (৭ সেপ্টেম্বর) জাতীয় ক্রীড়া পরিষদের সভাকক্ষে করোনাকালীন বিশেষ অনুদানের ও প্রধানমন্ত্রী প্রদত্ত চিকিৎসা সহায়তার চেক বিতরণ করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া সচিব মেজবাহ উদ্দিন।

প্রধান অতিথির বক্তব্যে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, শাহাদাৎ বরনের মাত্র ৯ দিন পূর্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অসহায় দুস্থ অসচ্ছল ক্রীড়াসেবীদের কল্যার্ণার্থে বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশনটি প্রতিষ্ঠা করেছিলেন। বঙ্গবন্ধুর হাতে গড়া এ প্রতিষ্ঠানটিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। করোনার সময়েও তিনি বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশনকে ৩০ কোটি টাকার সীডমানি এবং এর পূর্বে আরো ১০ কোটি টাকার সীডমানি দিয়েছেন। এ জন্য আমি মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি অশেষ কৃতজ্ঞতা জানাই। আমি আশা করি, ভবিষ্যতেও আমরা এভাবেই আমাদের ক্রীড়াবিদদের পাশে থাকবো।

বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশনের সচিব কৃষ্ণেন্দু সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে জাতীয় ক্রীড়া পরিষদের সচিব পরিমল সিংহ প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.