শেরপুরে স্বেচ্ছাসেবক লীগের ২নং ওয়ার্ড কমিটি গঠন: সভাপতি আসাদুল সম্পাদক বাপ্পি

শেরপুরে স্বেচ্ছাসেবক লীগের ২নং ওয়ার্ড কমিটি গঠন: সভাপতি আসাদুল সম্পাদক বাপ্পি

বুলবুল আহম্মেদ|| দীর্ঘ প্রায় দেড় যুগ পর শেরপুর পৌরসভার ২নং ওয়ার্ড আওয়ামী সেচ্ছাসেবক লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ১৭ সেপ্টেম্বর রাতে বটতলাস্থ পুরাতন পৌরসভার মুক্তমঞ্চে এ সম্মেলনের আয়োজন করেন শেরপুর জেলা স্বেচ্ছাসেবকলীগ। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন।

জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মনির উদ্দিন আহম্মদ এর সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক অজয় কুমার চক্রবর্তী জয় এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, শহর আ’লীগের সভাপতি প্রকাশ দত্ত, শহর মহিলা আ’লীগের সভাপতি আন্জুমান আরা লিপি, ২নং ওয়ার্ড আ’লীগের সভাপতি এ এস এম মূসা, সাধারণ সম্পাদক তাপস দে ডালিম প্রমুখ।

এসময় শেরপুর জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের আহ্বায়ক কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

ত্রি-বার্ষিক সম্মেলনে সর্বসম্মতিক্রমে মো. আসাদুল ইসলামকে সভাপতি ও বাপ্পি চন্দ্র চন্দ্রকে সাধারণ সম্পাদক করে আগামী ৩বছরের জন্য ৯সদস্য বিশিষ্ট একটি আংশিক কমিটি ঘোষনা করা হয়।

কমিটির অন্যান্যরা হলো, সহ-সভাপতি রিয়াদ মাহমুদ লিখন,যুগ্ম সাধারণ সম্পাদক আসিফ হাসান মুবিন, সমাজকল্যাণ সম্পাদক কৃষ্ণ চন্দ্র দে, তথ্য ও গভেষনা সম্পাদক সুমন সাহা,স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মনিরুজ্জামান, মহিলা বিষয়ক সম্পাদক রিক্তা বেগম, সদস্য তনয় ঘোষ।

নব গঠিত আংশিক কমিটির সভাপতি এবং সাধারণ সম্পাদককে আগামী ৭কার্য দিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে জেলা কমিটির কাছে হস্তান্তর করার জন্য নির্দেশনা প্রদান করা হয়।

এদিকে নূতন কমিটি ঘোষনা করার পরপর শহরে একটি আনন্দ মিছিল বের করেন ২নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।

মিছিল শেষে চকবাজারস্থ শেরপুর জেলা আ’লীগের দলীয় কার্যালয়ে জেলা আ’লীগের সভাপতি জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আতিউর রহমান আতিক এমপি এবং সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পালকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published.