নকলায় আইনশৃঙ্খলা ও মাসিক সমন্বয় সভা||সত্যবয়ান

নকলায় আইনশৃঙ্খলা ও মাসিক সমন্বয় সভা||সত্যবয়ান

নকলা সংবাদদাতা: শেরপুরের নকলায় উপজেলার সামগ্রিক উন্নয়ন ও জনগণের পাশে প্রশাসনের ভূমিকা নিয়ে মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। ২৭ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল ১১টায় উপজেলা পরিষদ হলরুমে এই সভা দুটি অনুষ্ঠিত হয়।

উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভায় উপজেলা নির্বাহী অফিসার বুলবুল আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মোহাম্মদ বোরহান উদ্দিন এবং বিশেষ অতিথি হিসেবে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সারোয়ার আলম তালুকদার, মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন প্রমুখ বক্তব্য রাখেন।

অপরদিকে উপজেলা পরিষদ মাসিক সমন্বয় কমিটির সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মোহাম্মদ বোরহান উদ্দিনের সভাপতিত্বে উপজেলার বিভিন্ন দপ্তর ও প্রতিষ্ঠান প্রধানগন এবং ইউনিয়ন থেকে আগত চেয়ারম্যানগন আইন-শৃঙ্খলা কমিটির সদস্যরা ও স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, আইন শৃঙ্খলা ও মাসিক সভায় বক্তারা বাল্য বিবাহ, মাদক, ইভটিজিং,শহরের যানজট ও আইনশৃঙ্খলা সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণের পাশাপাশি আসন্ন শারদীয় দুর্গাপূজা নির্ভীগ্নে পালন উপলক্ষে নানা কর্মসূচী গ্রহণ এবং বিভিন্ন সামাজিক সমস্যার নিরসন কল্পে দায়িত্ব ও কর্তব্য বিষয়ে আলোচনা করেন।

Leave a Reply

Your email address will not be published.