ঝিনাইগাতীতে যুবলীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৬তম জন্মদিন পালিত||সত্যবয়ান

ঝিনাইগাতীতে যুবলীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৬তম জন্মদিন পালিত||সত্যবয়ান

মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি: শেরপুরের ঝিনাইগাতীতে উপজেলা যুবলীগের উদ্যোগে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৬ তম জন্মদিন পালন করা হয়েছে। ২৮ সেপ্টেম্বর বুধবার বিকেলে দলের অস্থায়ী কার্যালয়ে কেক কাটা, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ফজিলা খাতুন শারমিন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহ আলম এর সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শেরপুর-৩ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব একে এম ফজলুল হক চাঁন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বিশ্বজিৎ রায়, সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিলন।
এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব একেএম বেলায়েত হোসেন, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, উপজেলা মহিলা আওয়ামী লীগের আহবায়ক আয়শা সিদ্দিকা রুপালী, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, উপজেলা শ্রমিক লীগের আহবায়ক ফটিক মিয়া প্রমুখ। উক্ত সভায় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া করা হয়। পরিশেষে কেক কাটার মধ্যে দিয়ে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৬ তম জন্মদিন পালন করা হয়।

Leave a Reply

Your email address will not be published.