শেরপুরে জেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত||সত্যবয়ান

শেরপুরে জেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত||সত্যবয়ান

স্টাফ রিপোর্টার|| শেরপুরে জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান, সংরক্ষিত সদস্য ও সাধারণ সদস্য পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে মতবিনিময় সভা করেছে জেলা প্রশাসন। ২৮ সেপ্টেম্বর বুধবার দুপুরে জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সম্মেলন কক্ষ রজনীগন্ধায় ওই সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রার্থীদের নির্বাচনী আচরণ বিধি, ইভিএম মেশিনের ব্যবহার ও প্রক্রিয়া সম্পর্কে অবহিত করা হয়।
সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ও জেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা সাহেলা আক্তার। এসময় তিনি প্রার্থীদের নির্বাচনী আচরণ বিধিমালা মেনে চলা এবং সুষ্ঠুভাবে নির্বাচন পরিচালনা করার জন্য সংশ্লিষ্ট সকলকে নির্দেশনা প্রদান করেন।
মতবিনিময় সভায় শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ আবু বকর সিদ্দিক, জেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ শানিয়াজ্জামান তালুকদার, জেলা আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর পক্ষে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফখরুল মজিদ খোকন, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও চেয়ারম্যান পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হুমায়ুন কবীর রুমান, নালিতাবাড়ী উপজেলা নির্বাহী অফিসার হেলেনা পারভীন, ঝিনাইগাতী উপজেলা নির্বাহী অফিসার মো. ফারুক আল মাসুদ, নকলা উপজেলা নির্বাহী অফিসার বুলবুল আহমেদ, শ্রীবরদী উপজেলা নির্বাহী অফিসার ইফতেখার ইউনুসসহ জেলা পরিষদ নির্বাচনে সদস্য ও সংরক্ষিত সদস্য পদের প্রার্থীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.