শেরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত||সত্যবয়ান

শেরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত||সত্যবয়ান

স্টাফ রিপোর্টার||শেরপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী, সফল রাষ্ট্রনায়ক ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত হয়েছে।
বাংলাদেশ আওয়ামী লীগ শেরপুর পৌর শাখার আয়োজনে ২৮ সেপ্টেম্বর বুধবার সন্ধ্যা ৭টায় জেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানের শুরুতেই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
বাংলাদেশ আওয়ামী লীগ শেরপুর পৌর শাখার সভাপতি প্রকাশ দত্ত’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আতিউর রহমান আতিক এমপি। এসময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আজকের জন্মদিন আনন্দ ও উৎসবের দিন। কারণ আমরা আনন্দ ও গর্বের সাথে বলতে পারি তাঁর নেতৃত্বে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে উন্নীত হয়েছে। দারিদ্রতা দূর হয়েছে। এছাড়াও তিনি প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে সবার কাছে দোয়া চান।
কেক কাটা অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট চন্দর কুমার পাল, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. রফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মজদুল হক মিনু, মিনহাজ উদ্দিন মিনাল, সাংগঠনিক সম্পাদক বশিরুল ইসলাম সেলু, অর্থ বিষয়ক সম্পাদক আলহাজ্ব আসাদুজ্জামান রওশন, জেলা যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দসহ জেলা আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.