শেরপুরে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন||সত্যবয়ান

শেরপুরে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন||সত্যবয়ান

স্টাফ রিপোর্টার||শেরপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্ত:প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল (বালক) প্রতিযোগিতা ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব আন্ত:প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল (বালিকা) প্রতিযোগিতা জেলা পর্যায়ের খেলা শুরু হয়েছে। জেলা প্রশাসক সাহেলা আক্তার প্রধান অতিথি হিসেবে ২৬ সেপ্টেম্বর সোমবার বিকেলে স্থানীয় শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে রঙিন বেলুন উড়িয়ে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন।
বঙ্গমাতা বালিকা ফুটবলের উদ্বোধনী খেলায় নালিতাবাড়ী উপজেলার নলজোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ক্ষুদে নারী ফুটবলাররা ২-০ গোলে শ্রীবরদীর টেংগরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে সেমিফাইনালে উন্নীত হয়েছে। খেলায় দ্বিতীয়ার্ধের ১০ ও ১৭ মিনিটে ডি বক্সের অন্তত: ১০ গজ বাইরে প্রাপ্ত দু’টি ফ্রি কিক থেকে দর্শনীয় দুটি গোলই করেন নলজোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অধিনায়ক হিমু বেগম। এদিকে, বঙ্গবন্ধু বালক ফুটবলের খেলায় নকলার চান্দেরকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয় দল ৬-১ গোলের বড় ব্যবধানে নালিতাবাড়ীর গোরামারা সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করেছে। প্রথমার্ধে দলটি ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে গিয়েছিলো। নকলার চান্দেরকান্দি দলের পক্ষে মিডফিল্ডার মুরাদ ২টি এবং শাহাদাত, নিলয়, তপু ও রাতুল ১টি করে গোল করেন। নালিতাবাড়ীর গেরামারা দলের পক্ষে একমাত্র গোলটি করেন ইয়াসের আরাফাত। এ জয়ের ফলে নকলার চান্দেরকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয় দল সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেছে।
উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. ওবায়দুল্লাহ’র সভাপতিত্বে বক্তব্য রাখেন প্রধান অতিথি জেলা প্রশাসক সাহেলা আক্তার। এসময় বিশেষ অতিথি পিটিআই সুপারিনটেনডেন্ট মনিকা মজুমদার, সহকারি জেলা শিক্ষা কর্মকর্তা নূরে আলম মৃধা, প্রেসক্লাব সভাপতি মো. শরিফুর রহমান, জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল এসোসিয়েশনের কর্মকর্তা, বিভিন্ন প্রাথমিক শিক্ষা কর্মকর্তা, শিক্ষকমন্ডলী ও ক্ষুদে ফুটবলাররা উপস্থিত ছিলেন। উদ্বোধনের আগে প্রধান অতিথি সহ অতিথিরা ক্ষুদে ফুবলারদের সাথে পরিচিত হন এবং প্রত্যেক দলের সাথে ফটোসেশনে অংশ নেন।

Leave a Reply

Your email address will not be published.