শ্রীবরদীতে হিন্দু সম্প্রদায়ের সাথে এমপির শুভেচ্ছা বিনিময় ও অনুদান বিতরণ||সত্যবয়ান

শ্রীবরদীতে হিন্দু সম্প্রদায়ের সাথে এমপির শুভেচ্ছা বিনিময় ও অনুদান বিতরণ||সত্যবয়ান

শ্রীবরদী সংবাদদাতা:সনাতন হিন্দু সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে শেরপুরের শ্রীবরদী উপজেলার হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ ও পূজা উদযাপন কমিটির সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন শেরপুর ৩ আসনের সরকার দলীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এ কে এম ফজলুল হক চাঁন।
১লা অক্টোবর শনিবার বিকেলে শ্রীবরদী পৌরশহরের এলাকায় শ্রী রাধা গোবিন্দ মন্দির প্রাঙ্গণে মতবিনিময় সভা ও উপজেলার ১০ টি দুর্গাপূজা মন্ডপ কমিটির মাঝে অনুদানের নগদ অর্থ বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর ৩ আসনের সরকার দলীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এ কে এম ফজলুল হক চাঁন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীবরদী পৌরসভার মেয়র মোহাম্মদ আলী লাল মিয়া, শেরপুর জেলা কৃষক লীগের সিনিয়র সহ-সভাপতি মো. সালাউদ্দিন সালেম, শ্রীবরদী উপজেলা যুবলীগের সভাপতি মো. লিয়াকত হোসেন লিটন।
এসময় অন্যান্যের মধ্যে শ্রীবরদী উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক চন্দন দাস, সাবেক ছাত্রলীগ নেতা ও ভিপি সাগর কুমার সাহা, পিনাকী দত্ত, শম্ভু সাহা, রবি সাহা, বীরেন চন্দ্র বর্মন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. জিয়াউল আলম রিপন, সাবেক ছাত্রনেতা মো. ফখরুজ্জামান সেলিম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক আব্দুল মোতালেবসহ আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ ও উপজেলার হিন্দু সম্প্রদায়ের নারী ও পুরুষরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য- এ বছর শ্রীবরদী উপজেলার ১০ টি পূজামণ্ডপে শারদীয় দুর্গাপূজা উদযাপন হচ্ছে। স্থানীয় এমপি মহোদয়ের ব্যক্তিগত তহবিল থেকে প্রতিটি পূজা মণ্ডপে ৩ হাজার ৫ শত টাকা করে ৩৫ হাজার টাকা নগদ অর্থ বিতরণ করা হয় ।

Leave a Reply

Your email address will not be published.