শেরপুরের শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা নকলার দিলারা বেগম||সত্যবয়ান

শেরপুরের শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা নকলার দিলারা বেগম||সত্যবয়ান

নকলা সংবাদদাতা: জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০২২ উপলক্ষে আয়োজিত শেরপুর জেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা বাছাইয়ে নকলা উপজেলার দিলারা বেগম সবাইকে তাক লাগিয়ে জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা হিসেবে নির্বাচিত হয়েছেন।

জেলা প্রাথমিক শিক্ষা অফিস ও জাতীয় প্রাথমিক শিক্ষা পদক বাছাই কমিটির প্রকাশিত তালিকা সূত্রে এই তথ্য নিশ্চিত হওয়া গেছে।

দিলারা বেগম শেরপুর জেলার নকলা উপজেলাধীন ২নং নকলা ইউনিয়নের ধনাকুশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা হিসেবে ২০১৩ সাল থেকে সুনামের সহিত দায়িত্ব পালন করছেন। তিনি উপজেলার পূর্বলাভা এলাকার মো. মোফাজ্জল হোসেনের মেয়ে।

তিনি বলেন, প্রতিষ্ঠানের প্রধান হিসেবে আমি সব সময় চেষ্টা করি নিজের সেরাটা দেওয়ার জন্য। আমি আমার বিদ্যালয়কে নিয়ে অনেক বেশি স্বপ্ন দেখি। আমার বিদ্যালয়ের সকল শিক্ষার্থী ও শিক্ষকদের প্রতিটি সাফল্য আমাকে আনন্দিত করে। আমাকে উপজেলা ও জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা নির্বাচিত করায় সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা জানানোর পাশাপাশি আগামী দিনের পথ চলায় সকলের কাছে দোয়া ও সার্বিক পরামর্শ কামনা করেন তিনি।

কয়েকজন অভিভাবকের সঙ্গে কথা বলে জানা গেছে, দিলারা বেগম যোগদানের পরে ধনাকুশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা লেখাপড়ার পাশাপাশি শিক্ষামূলক বিভিন্ন কার্যক্রমে অত্যন্ত সুনামের সহিত কৃতিত্ব প্রদর্শন করে আসছে। তিনি দায়িত্ব গ্রহণের পর বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়নসহ পারিপার্শ্বিক বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন, যা সর্বজন প্রশংসিত।

Leave a Reply

Your email address will not be published.