নালিতাবাড়ীতে মাসহ একই পরিবারের ৩জনের ইসলাম ধর্ম গ্রহণ||সত্যবয়ান

নালিতাবাড়ীতে মাসহ একই পরিবারের ৩জনের ইসলাম ধর্ম গ্রহণ||সত্যবয়ান

আমিরুল ইসলাম,নালিতাবাড়ী সংবাদদাতা|| শেরপুরের নালিতাবাড়ীতে একজন মাওলানার কাছে কালেমা পড়ে এফিডেভিট’র মাধ্যমে পুজা চলাকালীন সনাতনী হিন্দু ধর্ম ত্যাগ করে দুই পুত্র সন্তান নিয়ে মা ইসলাম ধর্ম গ্রহণ করেছেন।

জানা গেছে, উপজেলা শহরের গড়কান্দা মহল্লার মৃত খগেন বিশ্বাসের স্ত্রী সবিতা রানী, ৪অক্টোবর মঙ্গলবার বিকেলে তার পুত্র জয় ও বিজয়কে নিয়ে ইসলাম ধর্ম গ্রহণ করেন।

বর্তমানে তাদের নাম আছিয়া বেগম, মোহাম্মদ হাসান ও মোহাম্মদ হোসাইন।

এ বিষয়ে নওমুসলিম আছিয়া বেগম সাংবাদিকদের জানান, ইসলাম ধর্ম আমার অনেক আগে থেকেই ভালো লাগতো। প্রতিবেশীদের ইসলাম ধর্মের বিভিন্ন অনুষ্ঠান দেখে আমারও ইসলাম ধর্ম গ্রহণ করতে মন চাইতো। ছেলে বিজয় ইসলাম ধর্ম গ্রহণ করেছে জেনে আমি এবং আমার অন্য ছেলে জয়কে নিয়ে রাজি হই ইসলাম ধর্ম গ্রহণ করতে।

বিজয় চন্দ্র বলেন, ইসলাম সত‍্য ধর্ম। কারো প্ররোচনায় ইসলাম ধর্ম গ্রহণ করিনি। আমি অনেক দিন থেকেই ইসলাম ধর্ম গ্রহণের জন্য নিজে নিজেই খতনা করি। আমার মা ও ভাইকে নিয়ে আদালতের মাধ্যমে কালেমা পড়ে ইসলাম ধর্ম গ্রহণ করেছি।

অ্যাডভোকেট মেরাজ উদ্দিন জানান, আজ স্বর্গীয় খগেন বিশ্বাসের স্ত্রী সবিতা রাণী বিশ্বাস ও তার দুই পুত্র স্বেচ্ছায় আমার কাছে এসে তাদের সনাতনী হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। আমি তাদের মাননীয় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. মেহেদী হাসানের মাধ্যমে এফিডেভিট সম্পন্ন করেছি।
হিন্দু ধর্ম থেকে ইসলাম ধর্ম গ্রহণ করা পরিবারটি সবার দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published.