ঝিনাইগাতীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে কৃষককে হত্যা||সত্যবয়ান

ঝিনাইগাতীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে কৃষককে হত্যা||সত্যবয়ান

মুহাম্মদ আবু হেলাল,ঝিনাইগাতী সংবাদদাতা: শেরপুরের ঝিনাইগাতীতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় ইমান আলী ওরফে ফেকাসু(৪৫)নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। ৬ অক্টোবর বৃহস্পতিবার বিকালে উপজেলার কাংশা ইউনিয়নের কাংশা গ্রামে এ ঘটনা ঘটে। ইমান আলী ওই গ্রামের মৃত গোলাম মোস্তফার ছেলে। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ ৩ নারীসহ ৪ জনকে আটক করেছে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, কাংশা বাজারের জমির মালিকানা বিষয়ে একই গ্রামের আঃ জুব্বার ও খলিলুর রহমান গংদের সাথে ইমান আলীর বেশ কিছু দিন ধরে বিরোধ চলে আসছিল। এ নিয়ে আদালতে মামলা মোকদ্দমা চলছিলো। এ বিষয়কে কেন্দ্র করে গত কিছুদিন ধরে এলাকায় থমথমে ভাব বিরাজ করছিল। এরই জের ধরে বৃহস্পতিবার বিকাল ৩ঘটিকার দিকে ইমান আলী মোটরসাইকেল যোগে বাড়ি থেকে মেয়ে জামাই এর বাড়ীর উদ্দেশ্য রওনা দিলে জুব্বার ও খলিলুর রহমানগংরা রাস্তা বেড়িকেট দিয়ে এলোপাতাড়ি ভাবে কোপাতে থাকে। এক পর্যায়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময় তারা ইমান আলীর একটি পা দেহ থেকে আলাদা করে ফেলে। আহত হয় ইমান আলীর ভাই আঃ লতিফ। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে এসে ওই ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৩ নারীসহ ৪ জনকে আটক করে।
খবর পেয়ে সিনিয়র সহকারি পুলিশ সুপার নালিতাবাড়ী সার্কেল আফরোজা নাজনীন ঘটনাস্থল পরিদর্শন করেন।

ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল আলম ভূইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published.