ঝিনাইগাতীতে পবিত্র ঈদ-ই- মিল্লাদুন্নবী (স:) পালিত||সত্যবয়ান

ঝিনাইগাতীতে পবিত্র ঈদ-ই- মিল্লাদুন্নবী (স:) পালিত||সত্যবয়ান

মুহাম্মদ আবু হেলাল,ঝিনাইগাতী সংবাদদাতা: শেরপুরের ঝিনাইগাতীতে জশনে জুলুছে পবিত্র ঈদ-ই- মিল্লাদুন্নবী (স:) পালিত হয়েছে। ৯ অক্টোবর রবিবার সকালে দিনটি যথাযথ মর্যাদায় উদযাপন উপলক্ষে উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামায়াত ঐক্য পরিষদ কর্তৃক র‍্যালী ও আলোচনা সভা সহ বিভিন্ন কর্মসূচি গ্রহন করা হয়।

সকালে উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামায়াত ঐক্য পরিষদ কর্তৃক আয়োজিত স্থানীয় মিল মালিক ও খাদ্য ব্যাবসায়ী কল্যাণ সমবায় সমিতির প্রধান ফটক থেকে উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামায়াত ঐক্য পরিষদের সভাপতি মৌলভি মোহাম্মদ আলী আল মোজাদ্দেদীর নেতৃত্বে একটি র‍্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় একি স্থানে এসে শেষ হয়। র‍্যালীতে কাদরিয়া, চিশতীয়া, নকসাবন মোজাদ্দেদিয়া ও চার তরিকতের নেজবতের সকল আশেকান জাকেরান সহ হাজার হাজার ধর্মপ্রাণ মুসল্লিরা অংশগ্রহণ করেন। এসময় চারিদিকে না’রায়ে তাকবির, আল্লাহু -আকবার, নারায়ে রিসালাত-ইয়া রাসুলুল্লাহ (দঃ) ধ্বনিতে মুখরিত হয়ে উঠে। র‍্যালী শেষে মিল মালিক ও খাদ্য ব্যাবসায়ী কল্যাণ সমবায় সমিতির সম্মেলন কক্ষে মিলাত-কিয়াম ও দোয়া পরিচালনা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসেন চৌধুরী, উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামায়াত ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক পীরজাদা ইয়াকুব আলী বুলবুল, উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামায়াত ঐক্য পরিষদ প্রতিষ্ঠাতা সভাপতি জামাল উদ্দিন শেখ, মুফতি আল আমিন রেজা। মিলাদ ও কিয়াম পরিচালনা করেন, জামালপুর পাক দরবার শরীফের খলিফা শাহ সুফি কামাল হোসেন। দোয়া পরিচালনা ও মিষ্টি বিতরণের মধ্যদিয়ে উক্ত দিবসের নানান কার্যক্রমের সমাপ্তি করা হয়।

Leave a Reply

Your email address will not be published.