শেরপুরে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত||সত্যবয়ান

শেরপুরে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত||সত্যবয়ান

স্টাফ রিপোর্টার: শেরপুরে জশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে ৯ অক্টোবর রোববার সকাল ১০টায় শেরপুর জেলা শহরের প্রাণকেন্দ্র পৌর টাউন হল অডিটরিয়ামে সম্মুখ থেকে আহলে সুন্নাত ওয়াল জামা’আত বাংলাদেশ ও বাংলাদেশ তরীকত ফেডারেশন (বিটিএফ) শেরপুর জেলা শাখার যৌথ আয়োজনে এক বর্ণাঢ্য র‍্যালি বের করা হয়। র‍্যালিটি জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সেখানে গিয়ে শেষ হয়।

র‍্যালি শেষে পৌর টাউন হল অডিটরিয়ামে আহলে সুন্নাত ওয়াল জামা’আত বাংলাদেশ শেরপুর জেলা শাখার সভাপতি আলহাজ্ব এডভোকেট মো. মজদুল হক মিনুর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন মো. সানোয়ার হোসেন ছানু, মো. সুমন আল মোজাদেদ্দী, হাফেজ ফয়সাল আহমাদ আল মোজাদ্দেদী, হাফেজ মাওলানা মো. ছামিউল হক, মুফতি মো. আমিনুল ইসলাম আল ক্বাদরী, ডা. গোলাম রব্বানী প্রমুখ।

এসময় বক্তারা বলেন, মহানবী (সা.)-এর জীবন ও ইসলামের নীতি আদর্শ এবং তার দেখানো পথ অনুসরণ করে চলার জন্য সবাইকে আহ্বান জানান। এছাড়াও তারা আরো বলেন, যে নবী সৃষ্টি না হলে বিশ্বজগতের সৃষ্টি হতো না এবং আমরা শেষ নবীর উম্মত বলে আজ গর্ববোধ করে থাকি। তাই যে কাজ করলে আল্লাহ্ এবং আমাদের প্রিয় নবী (সা.) খুশি হয় তাই আমরা সকল ভেদাভেদ ভুলে দ্বীন ইসলামের পথে চলবো। সেই সাথে আজকের ঈদে মিলাদুন্নবী তাৎপর্য সবার জীবনে পুলকিত ও উদ্ভাসিত হয়ে উঠুক।

Leave a Reply

Your email address will not be published.