শেরপুর সদর উপজেলার নতুন সম্প্রসারিত প্রশাসনিক ভবনের উদ্বোধন করলেন হুইপ আতিক||সত্যবয়ান

শেরপুর সদর উপজেলার নতুন সম্প্রসারিত প্রশাসনিক ভবনের উদ্বোধন করলেন হুইপ আতিক||সত্যবয়ান

স্টাফ রিপোর্টার|| শেরপুর জেলার সদর উপজেলার নতুন সম্প্রসারিত প্রশাসনিক ভবন ও হলরুমের শুভ উদ্বোধন করা হয়েছে। বুধবার (১২ অক্টোবর) সকাল ১১টায় সদর উপজেলা চত্বরে ফিতা কেটে উদ্বোধন করেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আতিউর রহমান আতিক এমপি।

উপজেলা কমপ্লেক্সে সম্প্রসারণ প্রকল্পের নামে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) এর বাস্তবায়নে ৫ কোটি ৪৭ লক্ষ ৪২ হাজার ৭শত ৭৭টাকা ব্যয়ে নির্মিত উপজেলার নতুন সম্প্রসারিত প্রশাসনিক ভবন ও হলরুম। নির্মাণকারী প্রতিষ্ঠানের নাম ঢালী কনস্ট্রাকশন লিমিটেড।

অপরদিকে সদর উপজেলা প্রশাসন ও মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের আয়োজনে উপজেলা উপজেলা পরিষদ অডিটোরিয়ামে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের স্মার্ট আইডি কার্ড ও ডিজিটাল সার্টিফিকেট বিতরণ করা হয়েছে।

এর আগে সদর উপজেলা নির্বাহী অফিসার মেহনাজ ফেরদৌসের সভাপতিত্বে ও সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. হামিদুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আতিউর রহমান আতিক এমপি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক জেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম হিরো, সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. মোখলেছুর রহমান আকন্দ, সদর উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা।

বক্তব্য শেষে সদর উপজেলার সকল বীর মুক্তিযোদ্ধাদের স্মার্ট আইডি কার্ড ও ডিজিটাল সার্টিফিকেট প্রধান অতিথি হিসেবে বিতরণ করেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আতিউর রহমান আতিক এমপি।

এসময় সদর উপজেলা প্রশাসনের সকল ঊর্ধ্বতন কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণসহ স্থানীয় গণমাধ্যমকর্মী ও সদর উপজেলার মুক্তিযোদ্ধা এবং তাদের সন্তানেরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.