নালিতাবাড়ীতে রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন||সত্যবয়ান

নালিতাবাড়ীতে রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন||সত্যবয়ান

নালিতাবাড়ী সংবাদদাতা|| শেরপুরের নালিতাবাড়ীতে মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম ইন্তেকাল করেছেন। শনিবার (১৫ অক্টোবর) সকালে উপজেলার কাকরকান্দি ইউনিয়নের হাসান উচ্চ বিদ্যালয় মাঠে রাষ্ট্রীয় মর্যাদায় তার নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। তিনি বরুয়াজানী গ্রামের মৃত আকবর হোসেন মোগলের মেজো ছেলে। মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম গতকাল শুক্রবার বিকেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বৎসর। কর্মজীবনে তিনি অগ্রণী ব্যাংকের অবসরপ্রাপ্ত কর্মকর্তা ছিলেন।
পারিবারিক সুত্র জানায়, মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম শারিরীকভাবে গুরুতর অসুস্থ্য হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। চিকিৎসা চলাকালীন সময়ে অবস্থার অবনতি হলে শুক্রবার তিনি মৃত্যুবরন করেন। শনিবার সকালে বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলামের কফিনে রাষ্ট্রীয় মর্যাদায় ফুল দিয়ে শেষ শ্রদ্ধা নিবেদন করে গার্ড অব অনার প্রদান নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হেলেনা পারভীন।
এসময় উপস্থিত নালিতাবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান মুকছেদুর রহমান লেবু, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউল হক, সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ বকুল, ইউপি চেয়ারম্যান নিয়ামুল কাউসারসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম স্ত্রী, দুই ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন স্থানীয় সাংসদ ও সাবেক কৃষিমন্ত্রী অগ্নিকন্যা বেগম মতিয়া চৌধুরী। পরে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

Leave a Reply

Your email address will not be published.