ঝিনাইগাতীতে ফাঁসিতে ঝুঁলে গৃহ বধূর আত্মহত্যা||সত্যবয়ান

ঝিনাইগাতীতে ফাঁসিতে ঝুঁলে গৃহ বধূর আত্মহত্যা||সত্যবয়ান

মুহাম্মদ আবু হেলাল, ঝিনাইগাতী সংবাদদাতা: শেরপুরের ঝিনাইগাতী উপজেলার কাংশা ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামে নুরুন্নাহার (৫০) নামে এক গৃহবধূ নিজ বসতবাড়ীতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। নিহত নুরুন্নাহার একই গ্রামের মনিরুজ্জামান মিষ্টার এর স্ত্রী ও ৩ সন্তানের জননী। ১৬ অক্টোবর রবিবার দুপুর আড়াই ঘটিকা থেকে সাড়ে ৩ ঘটিকার মধ্যে এ ঘটনা ঘটে।

নিহতের পরিবার ও থানা পুলিশ সুত্রে জানা গেছে, ৩সন্তানের জননী নুরুন্নাহার পূর্ব থেকেই মানুষিক রোগে ভোগছিল। তার বড় ছেলে কোরআনের হাফেজ এবং ছোট ছেলে বাংলাদেশ বর্ডার গার্ড(বিজিবি)তে চাকুরি করে। মেয়েকে বিবাহ দেয়া হয়েছে। অপরদিকে নুরুন্নাহার ও তার স্বামী মনিরুজ্জামান মিষ্টার বাড়ীতেই বসবাস করতেন। স্ত্রী নুরুন্নাহার আগে থেকেই মানুষিক সমস্যা থাকায় মাঝে মধ্যেই বাড়ীর সকলের অস্বাভাবিক আচরণ করতো। আজ রবিবার দুপুরে পরিবারের সকলের অজান্তে বসতঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরিবারের লোকজন টের পেয়ে থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার, সুরতহাল রির্পোট করত: নিহতের লাশ থানায় নিয়ে আসা হয়।

ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. মনিরুল আলম ভুইয়া সতত্যা নিশ্চিত করে জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে বিনা ময়না তদন্তের আবেদন করায়, আবেদন মঞ্জুরপূর্বক নিহতের লাশ হস্থান্তর করা সহ আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published.