বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যানের সম্মাননা পেলেন আশরাফুল ইসলাম পলাশ||সত্যবয়ান

বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যানের সম্মাননা পেলেন আশরাফুল ইসলাম পলাশ||সত্যবয়ান

মুহাম্মদ আবু হেলাল,ঝিনাইগাতী সংবাদদাতা: বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান হিসেবে সম্মাননা ও ক্রেস্ট পেলেন শেরপুরের ঝিনাইগাতী উপজেলার গৌরীপুর ইউপি চেয়ারম্যান মো. আশরাফুল ইসলাম পলাশ। তাঁকে এ সম্মাননা ও ক্রেস্ট প্রদান করেন, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়। ১৬ অক্টোবর রবিবার সকালে বঙ্গবন্ধু আর্ন্তজাতিক সম্মেলন কক্ষে এ সম্মাননা প্রদান করা হয়।

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সচিব মেজবা উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী তাজুল ইসলাম এমপি।

জানা গেছে, জন্ম ও মৃত্যু নিবন্ধনকরণ এবং জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রম দক্ষতার সাথে সম্পাদনের স্বীকৃতি স্বরুপ জাতীয় ও বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলা শ্রেষ্ট জেলা ও শ্রেষ্ট বিভাগকে সম্মাননা সনদ ও ক্রেস্ট প্রদান করা হয়। এরই ধারাবাহিকতায় গৌরীপুর ইউপি চেয়ারম্যান মো. আশরাফুল ইসলাম পলাশকে বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান হিসেবে সম্মাননা ও ক্রেস্ট প্রদান করেন, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী এবং উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি। গৌরীপুর ইউপি চেয়ারম্যান মো. আশরাফুল ইসলাম পলাশ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান হিসেবে সম্মাননা ও ক্রেস্ট অর্জন করায় নিজ ইউনিয়নবাসী সহ উপজেলা পর্যায়ের বিভিন্ন মহল থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.