শেরপুর সরকারি কলেজে শেখ রাসেলের জন্মদিন পালিত|| সত্যবয়ান

শেরপুর সরকারি কলেজে শেখ রাসেলের জন্মদিন পালিত|| সত্যবয়ান

মাহবুবুর রহমান নাহিদ: বৃহত্তর ময়মনসিংহ অঞ্চলের অন্তর্গত শেরপুর জেলার বৃহৎ বিদ্যাপীঠ ঐতিহ্যবাহী শেরপুর সরকারি কলেজে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শহিদ শেখ রাসেলের শুভ জন্মদিন উপলক্ষে কেক কাটা, দেয়ালিকা প্রদর্শন, কুইজ প্রতিযোগিতা, আনন্দ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ ১৮ অক্টোবর মঙ্গলবার, আয়োজিত অনুষ্ঠানে বাংলা বিভাগের সহকারী অধ্যাপক মোঃ আব্দুল কাদির এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ আব্দুর রশীদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাধ্যক্ষ প্রফেসর শাহ কামাল উদ্দীন, গণিত বিভাগের সহকারী অধ্যাপক ও শিক্ষক পরিষদের সম্পাদক মোহাম্মদ আজহারুল ইসলাম, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ আব্দুর রাজ্জাক খান। এছাড়াও কলেজের অন্যান্য বিভাগের সহযোগী অধ্যাপক, সহকারী অধ্যাপক, প্রভাষক বৃন্দ, বিএনসিসি ইউনিট, রোভার স্কাউট ইউনিট, তৃতীয় ও চতুর্থ শ্রেণির কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেন।

আয়োজিত অনুষ্ঠানে বক্তারা শেখ রাসেল ও বঙ্গবন্ধু পরিবারের স্মৃতিচারণ করে গুরুত্বপূর্ণ বক্তব্যে শিশুদের জন্য নিরাপদ ভবিষ্যত কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published.