নকলায় জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন||সত্যবয়ান

নকলায় জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন||সত্যবয়ান

নকলা সংবাদদাতা: জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন উপলক্ষে সারা দেশের ন্যায় শেরপুরের নকলায় ‘আইন মেনে সড়কে চলি, নিরাপদে ঘরে ফিরি’এই প্রতিপাদ্যকে সামনে রেখে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা পরিষদের সামনে থেকে র‍্যালিটি শুরু হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে একইস্থানে এসে শেষ হয়। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বুলবুল আহমেদ-এঁর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শ্যামল সূত্র ধর, সহ-সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর জরিফ হোসেন প্রমুখ।

বক্তারা সড়ক দুর্ঘটনা রোধে ব্যাপকভাবে জনসচেতনতা সৃষ্টির ক্ষেত্রে সবাইকে এগিয়ে আসতে এবং ট্রাফিক আইন মেনে চলার সংস্কৃতি গড়ে তোলার আহ্বান জানান।

এসময় উপজেলা আওয়ামী ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন পরিবহন শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ, ছোট-বড় বিভিন্ন পরিবহনের চালকগন, উপজেলা পরিষদে কর্মরত বিভিন্ন স্তরের কর্মচারীগন ও বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২০১৭ সাল থেকে নানা আয়োজনে জাতীয়ভাবে এই দিবসটি পালিত হচ্ছে। এ বছর ষষ্ঠ বারের মতো সারাদেশ ব্যাপী এ দিবস পালিত হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.