শ্রীবরদীতে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট আইডি কার্ড ও ডিজিটাল সার্টিফিকেট বিতরণ||সত্যবয়ান

শ্রীবরদীতে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট আইডি কার্ড ও ডিজিটাল সার্টিফিকেট বিতরণ||সত্যবয়ান

শ্রীবরদী সংবাদদাতা|| ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধের বীর সাহসী সেনা জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট আইডি কার্ড ও ডিজিটাল সার্টিফিকেট বিতরণ করা হয়েছে।
২০ অক্টোবর বৃহস্পতিবার সকালে শ্রীবরদী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে স্মার্ট আইডি কার্ড ও ডিজিটাল সাটিফিকেট বিতরণ করা হয়।
শ্রীবরদী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের দায়িত্বপ্রাপ্ত আহব্বায়ক ও উপজেলা নির্বাহী অফিসার মো. ইফতেখার ইউনুসের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবু সালেহ মো. নুরুল ইসলাম হীরো।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম।
এ সময় অন্যান্যের মধ্যে পৌরসভার মেয়র মোহাম্মদ আলী লাল, শ্রীবরদী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আলহাজ্ব মো. আমিনুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম তারা, মো. নুরল ইসলাম, মো সুরুজ্জামান মেম্বার, আব্দুল্লাহ আল সালেহ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি শাকের মুহম্মদ আব্দুল্লাহ দানাসহ উপজেলার বীর মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধার সন্তান, গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন। উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আমিনুল ইসলাম জানায়, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া দেশের সর্ববৃহৎ রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ যখনই ক্ষমতায় আসে তখনই মুক্তিযোদ্ধাদের কল্যাণে নিবেদিতভাবে কাজ করে যায়। যার বাস্তব উদাহরণ স্মার্ট কার্ড ও ডিজিটাল সার্টিফিকেট বিতরণ। শ্রীবরদী উপজেলার ১৮০ জন বীর মুক্তিযোদ্ধাদের মাঝে আজ ডিজিটাল স্মার্ট কার্ড ও সার্টিফিকেট বিতরণ করা হয়েছে। পরবর্তীতে সবাইকে এর আওতায় আনা হবে।

Leave a Reply

Your email address will not be published.