ঝিনাইগাতীতে ৮৫ বোতল ভারতীয় মদসহ যুবক গ্রেপ্তার||সত্যবয়ান

ঝিনাইগাতীতে ৮৫ বোতল ভারতীয় মদসহ যুবক গ্রেপ্তার||সত্যবয়ান

মুহাম্মদ আবু হেলাল,ঝিনাইগাতী সংবাদদাতা: শেরপুরের ঝিনাইগাতীতে ৮৫ বোতল ভারতীয় মদসহ রতন আলী(২৩) নামে ১ যুবককে গ্রেপ্তার করেছে র‍্যাব-১৪ জামালপুর। ২৭ অক্টোবর বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলা সদর ইউনিয়নের আহাম্মদ নগর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত রতন আলী নালিতাবাড়ী উপজেলার আন্ধারুপাড়া গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে।

র‍্যাব-১৪ প্রেস ব্রিফিং সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে র‍্যাব-১৪, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার এম. এম. সবুজ রানার নেতৃত্বে এবং সহকারী পুলিশ সুপার মো. শহিদুল্লাহ’র উপস্থিতিতে র‍্যাবের একটি অভিযানিক দল ঝিনাইগাতী উপজেলার আহম্মদ নগর এলাকায় মামুন তালুকদারের মৎস্য প্রজেক্টের সামনে পাকাঁ রাস্তার উপর অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করে। এসময় তার কাছ থেকে ৮৫ বোতল বিদেশী মদ,নগদ ৫শত টাকা ও ১টি মোবাইল সেট সীমসহ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত বিদেশী মদের
আনুমানিক মূল্য ৪৩ হাজার ৫ শত টাকা। গ্রেপ্তারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা গেছে, সে দীর্ঘদিন যাবৎ শেরপুর জেলার বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছে। এ ব্যাপারে গ্রেপ্তারকৃত রতন আলীর বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.