শেরপুরে ড্রেন থেকে নবজাতকের মরদেহ উদ্ধার :সত্যবয়ান

শেরপুরে ড্রেন থেকে নবজাতকের মরদেহ উদ্ধার :সত্যবয়ান

স্টাফ রিপোর্টার: শেরপুরের একটি ড্রেন থেকে এক নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ২৮ অক্টোবর শুক্রবার সকালে সদর উপজেলার পৌর শহরের কসবা নামা পাড়া মহল্লার রাস্তার পাশে ড্রেন থেকে ওই মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, আজ সকাল ১০ টার দিকে সংবাদ পাওয়া যায় যে, পৌর শহরের কসবা নামাপাড়া মহল্লার একটি ড্রেনে কাপড়ে মোড়ানো নবজাতকের মত কিছু একটা পরে আছে। এমন খবরের ভিত্তিতে সদর থানার পুলিশ গিয়ে রাস্তার পাশের ড্রেনে কাপড়ে মোড়ানে নবজাতকের মরদেহ দেখতে পেয়ে তা উদ্ধার করে শেরপুর জেলা হাসপাতালে পাঠায়। দুপুরে ওই নবজাতকের ময়না তদন্ত সম্পন্ন হয়।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বসির আহমেদ বাদল জানান, মরদেহটি উদ্ধার করে শেরপুর জেলা হাসপাতালে ময়না তদন্ত সম্পন্ন করেছি। ডিএনএ স্যাম্পলও সংগ্রহ করেছি। ইসলাম ধর্মের বিধান মোতাবেক মরদেহটি আমাদের দায়িত্বে দাফন করা হবে। এব্যপারে সদর থানায় একটি অপমৃত্যু মামেলা দায়ের করা হয়েছে। অধিকতর তদন্ত সাপেক্ষে অপরাধীদের খুঁজে বের করে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

তিনি আরও জানান, ধারণা করা হচ্ছে গতকাল রাতে কেউ নিজেদের অপকর্ম ঢাকতেই এই নবজাতকের মরদেহটি গোপনে কাপড়ে পেচিয়ে ড্রেনে ফেলে যায়।

Leave a Reply

Your email address will not be published.