আগামী ডিসেম্বরের যেকোন দিন শুরু হবে মাসব্যাপী শিল্প ও পণ্য মেলা: পুনাক সভানেত্রী সানজিদা হক

আগামী ডিসেম্বরের যেকোন দিন শুরু হবে মাসব্যাপী শিল্প ও পণ্য মেলা: পুনাক সভানেত্রী সানজিদা হক

বুলবুল আহম্মেদ: শেরপুরে আগামী ৫ ডিসেম্বরের পর যেকোন দিন মাসব্যাপী পুনাক শিল্প ও পণ্য মেলার কাজ শুরু হতে যাচ্ছে। মেলায় পুরনো দিনের হারানো ঐতিহ্যগুলো স্থান পাবেন একই সাথে ক্ষুদ্র-নৃগোষ্ঠী এবং স্থানীয় উদ্যোগতাদের মেলায় স্টল দেওয়া হবে বলে জানিয়েছেন পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) সভানেত্রী সানজিদা হক মৌ।

রবিবার ৩০ অক্টোবর বিকেলে শহীদ দারোগ আলী পৌর পার্ক মাঠে পুনাক শিল্প ও পণ্য মেলার অবকাঠামো কাজের শুভ উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, পুনাক পুলিশ পরিবারের নারী সদস্যদের একটি কল্যাণমুখী সংগঠন। ১৯৮৬ সালে পুনাক প্রতিষ্ঠিত হয়ে বাংলাদেশের আর্থ সামাজিক উন্নয়নে কাজ করে যাচ্ছে। পুনাক পুলিশ পরিবারের নারী সদস্যদের গৌরব, আস্থা ও অনুপ্রেরণার প্রতীক। সংগঠনটি নারীর ক্ষমতায়ন ও নারীর কল্যাণসহ সমাজের বিভিন্নমুখী কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

তিনি বলেন, মাসব্যপী এই মেলায় পর্যাপ্ত ষ্টল থাকবে। এখানে নারীদের পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হবে। সেইসাথে মেলার সকল কার্যক্রম নিয়মিত তদারকি করা হবে।

এসময় পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার অর্থ ও প্রশাসন মো. আবু বক্কর সিদ্দিক, অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম মো. সোহেল মাহমুদ, সদর থানার ওসি তদন্ত আবু সাঈম, উপ-পুলিশ পরিদর্শক এসআই সুমন মিয়া, সাংবাদিক ইউনিয়নের সভাপতি মানিক দত্ত, পুলিশ লাইন্স ক্রিয়েটিভ ফর এডুকেশন স্কুলের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ, আদিবাসি মহিলা উন্নয়ন সংস্থার সভানেত্রি রাখি মনি সিনহাসহ পুলিশ বিভাগের কর্মকর্তা স্থানীয় গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.