শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং কর্মকর্তা মনোনীত হলেন শেরপুর থানার এসআই সুমন:সত্যবয়ান

শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং কর্মকর্তা মনোনীত হলেন শেরপুর থানার এসআই সুমন:সত্যবয়ান

বুলবুল আহম্মেদ: কমিউনিটি পুলিশিং কার্যক্রম জোরদার, ইভটিজিং, সাজাপ্রাপ্ত গ্রেপ্তারি পরোয়ানা তামিল ও মামলা তদন্তে বিশেষ অবদান রাখায় শেরপুর সদর থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মো. সুমন মিয়াকে শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং কর্মকর্তা মনোনীত করা হয়েছে। ২৯ অক্টোবর শনিবার কমিউনিটি পুলিশিং ডে ২০২২ এ তাকে এ সম্মাননা ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন প্রধান অতিথি ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য বিপিএম।

শেরপুর সদর থানায় কর্মকালীন সময়ে মাদক, জুয়া, বাল্য বিয়ে, অপরাধ নির্মূলে নিরলস ভাবে কাজ করেন। একাধিক চাঞ্চল্যকর মামলার রহস্য উদঘাটন, সাজা প্রাপ্ত আসামি গ্রেপ্তার, তথ্য প্রযুক্তির সহায়তায় দেশের বিভিন্ন স্থান থেকে ওয়ারেন্ট ধারী আসামিদের আটক করেন তিনি। তার এ অভূতপূর্ব সাফল্যে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

এসময় পুলিশ সুপার মো. কামরুজ্জামান সহ শেরপুর জেলার বিভিন্ন থানার পুলিশ কর্মকর্তা ও জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসআই সুমন মিয়া বলেন, ‘আমি দৃঢ়তার সঙ্গে বিশ্বাস করি একটি আধুনিক ও ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে পুলিশ ও জনতার মেলবন্ধন অত্যন্ত জরুরি। এই অর্জনের পেছনে শেরপুর সদর সার্কেল ও সদর থানার বর্তামান ও প্রাক্তন ওসি স্যারদের অনুপ্রেরনা ও নিবিড় তদারকি আমাকে দায়িত্বের প্রতি আরো গতিশীল করেছে। যে কোনো পুরস্কারই কাজে উৎসাহ বাড়ায়। পুরস্কারের জন্য মনোনীত করায় শেরপুর জেলার পুলিশ সুপার মো. কামরুজ্জামান স্যারের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

Leave a Reply

Your email address will not be published.