নকলায় নবাগত ওসিকে বরণ ও বিদায়ী ওসিকে সংবর্ধনা: সত্যবয়ান

নকলায় নবাগত ওসিকে বরণ ও বিদায়ী ওসিকে সংবর্ধনা: সত্যবয়ান

আব্দুল্লাহ আল-আমিন, নকলা: শেরপুরের নকলা থানার অফিসার ইনচার্জ মোঃ মুশফিকুর রহমান এর বিদায় ও নবাগত অফিসার ইনচার্জ মুহাম্মদ রিয়াদ মাহমুদ এর বরণ উপলক্ষে “বরণ ও বিদায় সংবর্ধনা” অনুষ্ঠিত হয়।

সোমবার (৩১ অক্টোবর) সন্ধ্যায় নকলা থানা প্রাঙ্গনে এ বরণ ও বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মো. হান্নান মিয়া।

উপ-পুলিশ পরিদর্শক এসআই আ. ওয়াদুদের সঞ্চালনায় বক্তব্য রাখেন নবাগত ওসি মুহাম্মদ রিয়াদ মাহমুদ।

এসময় তিনি বলেন, নকলায় আমি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে নতুন। আপনাদের সহযোগিতা ছাড়া একা ওসি’র বা পুলিশের পক্ষে মানবিক পুলিশ হওয়া সম্ভব না। তাই নকলায় জননিরাপত্তা নিশ্চিতকরণে রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি ও প্রশাসনিক সকল দপ্তর প্রধান, সুশীল সমাজ, ব্যবসায়ী নেতৃবৃন্দ ও সাংবাদিকদসহ সকলের সহযোগিতা চাই।

বিদায়ী ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মুশফিকুর রহমান বলেন, নকলা থানায় আইনের প্রতি সবাই শ্রদ্ধাশীল। তাইতো এখানে কর্মজীবনে প্রায় দুই বছর সু-শৃঙ্খল ভাবে অতিবাহিত করতে পেরেছি। মানুষ মাত্রই ভুল, নকলায় সু-দীর্ঘ কর্মজীবনে অনিচ্ছা সত্ত্বেও ভুল-ভ্রান্তি হয়ে থাকলে সকলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। এছাড়াও তিনি আয়োজিত সংবর্ধনা ও বিদায় অনুষ্ঠানের জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

জানা যায়, ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মুশফিকুর রহমান এর স্থলে যোগদান করেন নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ রিয়াদ মাহমুদ। এর আগে তিনি জেলা গোয়েন্দা শাখা ডিবি অফিসে ওসি হিসেবে দায়িত্ব পালন করেন।

অনুষ্ঠানে নকলা থানার অফিসার ইনচার্জ মোঃ মুশফিকুর রহমান, নবাগত অফিসার ইনচার্জ মুহাম্মদ রিয়াদ মাহমুদ, পুলিশ পরিদর্শক তদন্ত ইস্কান্দার হাবিবুর রহমানসহ থানার পুলিশ সদস্য, জনপ্রতিনিধি, বিভিন্ন সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। পরে নকলা থানার পক্ষ থেকে বিদায়ী ও নবাগত কর্মকর্তাকে ফুল, ক্রেস্ট ও উপহার সামগ্রী তুলে দেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published.