নালিতাবাড়ীতে কৃষিবিদ বদিউজ্জামান বাদশার মুত্যু বার্ষিকী পালিত: সত্যবয়ান

নালিতাবাড়ীতে কৃষিবিদ বদিউজ্জামান বাদশার মুত্যু বার্ষিকী পালিত: সত্যবয়ান

নালিতাবাড়ী সংবাদদাতা: বরেণ্য রাজনীতিবিদ কৃষিবিদ বদিউজ্জামান বাদশার প্রথম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। শেরপুরের নালিতাবাড়ী ডায়াবেটিক হাসপাতাল ও কৃষিবিদ বদিউজ্জামান বাদশা ফাউন্ডেশনের আয়োজনে মঙ্গলবার(২২ নভেম্বর) দিন ব্যাপী দিনটিকে পালণ করেন।
জানাগেছে, বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য ও নালিতাবাড়ী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব কৃষিবিদ বদিউজ্জামান বাদশা মরন ব্যাধী ক্যান্সারে আক্রান্ত হয়ে ২০২১ সালের ২২ নভেম্বর বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।
দিনটি পালণ উপলক্ষে সকালে নালিতাবাড়ী ডায়াবেটিক হাসপাতাল থেকে একটি শোক র‍্যালী বের হয়ে পৌরশহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে হাসপাতালে এসে শেষ হয়। শোক র‍্যালীতে রাজনৈতিক,সাধারণ জনগণ ও শহীদ আবদুর রশিদ মহিলা কলেজের শিক্ষক শিক্ষাথর্ীরা অংশ গ্রহণ করেন। দুপুরে ছিটপাড়া মরহুমের কবরের পাশে মসজিদে বিশেষ মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। পরে বিকেলে শহীদ মুক্তিযোদ্ধা মঞ্চে স্বরণ সভর আয়োজন করা হয়। নালিতাবাড়ী ডায়াবেটিক হাসপাতালের সভাপতি ও সাংবাদিক এমএ হাকাম হীরার সভাপতিত্বে বক্তব্য রাখেন,সাবেক নৌ পরিবহন মন্ত্রনালয়ের সিনিয়র সচিব কৃষিবিদ আবদুস সামাদ ফারুক,উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.মোকছেদুর রহমান লেবু,পৌর সভার মেয়র আবু বক্কর সিদ্দিক, কৃষিবিদ বদিউজ্জামান বাদশা ফাউন্ডেশনের চেয়ারম্যান বাদশার সন্তান রাগিব হাসান ভাষন,মুক্তিযোদ্ধা আকতারুজ্জামান,শহীদ আবদুর রশিদ মহিলা কলেজের অধ্যক্ষ সিরাজ উদদ্দৌলা,হাজী নুরুল হক নন্নী পোড়াগাও মৈত্রি করেজের অধ্যক্ষ মো.মোকতার হোসেন,সাবেক জিএস আসাদুজ্জামান সোহেল,যুব নেতা জাহাঙ্গীর মোহাম্মদ মেহেদী,সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি মো.রাজিবুল ইসলাম রাজিব প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.