শেরপুরে প্রহরীকে বেঁধে পলিটেকনিক ইনস্টিটিউটে দুর্ধর্ষ চুরি, আহত ২:সত্যবয়ান

শেরপুরে প্রহরীকে বেঁধে পলিটেকনিক ইনস্টিটিউটে দুর্ধর্ষ চুরি, আহত ২:সত্যবয়ান

স্টাফ রিপোর্টার: শেরপুর জেলার সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের শেরপুর-ঢাকা মহাসড়কের পার্শ্বে অবস্থিত শেরপুর পলিটেকনিক ইনস্টিটিউটের নিরাপত্তা নৈশ্য প্রহরীকে মারধর করে বেঁধে রেখে ২৪ নভেম্বর বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে স্মার্ট ল্যাবে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। এঘটনায় আহত হয়েছেন দুইজন। আহতরা হলেন- নিরাপত্তা নৈশ্য প্রহরী লুৎফর রহমান ও নৈশ প্রহরী দেলোয়ার হোসেন।

শেরপুর পলিটেকনিক ইনস্টিটিউটের চিফ ইন্সট্রাক্টর আরেফ রব্বানী জানান, রাতে ৫/৬ জনের একটি চোর দল নিচতলার গ্রিল কেটে দুইজন নিরাপত্তা প্রহরীকে মারধর করে বেঁধে রাখে। পরে তারা দোতলার স্মার্ট ল্যাবের ৩০টি কম্পিউটারের র‌্যাম, মাদারবোর্ড ও হার্ড ডিস্ক চুরি করে নিয়ে যায় তারা।

এদিকে বৃহস্পতিবার ভোরে আহতদের চিৎকারে স্থানীয়রা তাদের উদ্ধার করে এবং পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল গিয়ে স্মার্ট ল্যাব পরিদর্শন করেছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলে প্রতিষ্ঠানের পক্ষ থেকে জানানো হয়েছে।

শেরপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) বছির আহমেদ বাদল সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। সিসিটিভি ফুটেজ পর্যবেক্ষণ চলছে। হাসপাতালে আহতদের কাছ থেকে তথ্য নিয়ে চুরির রহস্য উদঘাটন করা হবে।

Leave a Reply

Your email address will not be published.