শেরপুরে ট্রাকের সাথে সংঘর্ষে চালকসহ তিন সিএনজি আরোহী নিহত

শেরপুরে ট্রাকের সাথে সংঘর্ষে চালকসহ তিন সিএনজি আরোহী নিহত

বুলবুল আহম্মেদ: শেরপুরে ট্রাকের সাথে সিএনজি অটোরিকশার সংঘর্ষে চালকসহ তিন সিএনজি আরোহীর মৃত্যু হয়েছে। এছাড়া আরো তিন আরোহী গুরুতর আহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় পৌরসভার তাতালপুর বলশ্বর ব্রীজ এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।
ট্রাক-সিএনজির এই সংঘর্ষে ঘটনাস্থলেই সিএনজিতে থাকা এক আরোহীর মৃত্যু হয়। এছাড়া হাসপাতালে নেওয়ার পথে আরও ২জনের মৃত্যু হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত এখন পর্যন্ত কোন মৃত ব্যক্তিদের পরিচয় জানা যায়নি।

স্থানীয়রা জানান, হঠাৎ করে রাস্তায় বিকট শব্দ শুনতে পেয়ে ঘটনাস্থলে এসে দেখি একটি সিএনজি দুমড়ে মুচড়ে রাস্তার পাশে পরে আছে এবং সিএনজিতে থাকা আরোহীরা রাস্তা এবং মাটিতে শুয়ে আছে। ঘটনাস্থলে একজনের মৃত্যু হয় পরে বাকিদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে প্রেরণ করলে সেখানে আরও ২জনের মৃত্যু হয়। বাকি ৩জন জেলা সদর হাসপাতালে ভর্তী আছে।
খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি টিম
ওই মৃত ব্যক্তির লাশ উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে যান।

এঘটনায় আরএমও ডা. খাইরুল কবির সুমন জানান, মৃত অবস্থায় তিনজনকে জেলা সদর হাসপাতালে নিয়ে আসা হয়। বাকি তিনজনকে হাসপাতালে ভর্তী করা হয়েছে।

শেরপুর সদর থানার ওসি বছির আহমেদ বাধল তিন জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ট্রাকটিকে আটক করতে পারলেও ঘাতক চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি।

Leave a Reply

Your email address will not be published.