শেরপুর ভেন্যুতে মানিকগঞ্জের কাছে ৭১ রানে হার নরসিংদীর

শেরপুর ভেন্যুতে মানিকগঞ্জের কাছে ৭১ রানে হার নরসিংদীর

স্টাফ রিপোর্টার: ইয়ং টাইগার্স অনুর্ধ্ব-১৬ বিভাগীয় ক্রিকেট টুর্নামেন্টে ঢাকা বিভাগ (উত্তর) শেরপুর ভেন্যুতে নিজেদের প্রথম খেলায় নরসিংদী জেলাকে ৭১ রানে হারিয়ে বড় জয় পেয়েছে মানিকগঞ্জ জেলার কিশোররা। ১৬ জানুয়ারি সোমবার শেরপুর শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় সকালে টস জিতে ব্যাট করতে নামে মানিকগঞ্জ জেলা দল।

নির্ধারিত ৫০ ওভারের খেলায় ৮ উইকেট হারিয়ে তারা ১৯০ রান তুলে। মানিকগঞ্জের পক্ষে অলরাউন্ডার পারভেজ সোয়াদ ৫ বাউন্ডারিতে ৩৭ রান, ছমির ৬ চারে ৩৩ রান এবং আরাফাত ২ চারে ২০ রান করেন। অতিরিক্ত থেকে আসে ৪০ রান। নরসিংদীর বোলার শ্রাবন ৩০ রানে প্রতিপক্ষের ৩ উইকেট দখলে নেন। জবাবে ব্যাট করতে নেমে ৩৪ দশমিক ৪ ওভারে ১১৯ রানে নরসিংদী জেলা দল অলআউট হলে ৭১ রানের জয় পায় মানিকগঞ্জ জেলা দল।

নরসিংদীর পক্ষে ইশহা ২ চারে ২০ রান, সাইফুল ১ ছয়, ২ চারে ২০ রান করেন এবং অতিরিক্ত থেকে যোগ হয় ৪০ রান। মানিকগঞ্জের পক্ষে স্পিনার রকিবুল নাসিফ ও সমির ২০ রান করে দিয়ে প্রতিপক্ষের ৩টি করে উইকেট তুলে নেন।

বিসিবি’র পৃষ্ঠপোষকতায় জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ঢাকা বিভাগীয় (নর্থ) শেরপুর শহীদ মুক্তিােদ্ধা স্মৃতি স্টেডিয়াম ভেন্যুতে ৫টি জেলার অ-১৬ বছর বয়সী ক্রিকেট দল রাউন্ড রবীন লীগ ভিত্তিতে প্রতিদ্বন্দ্বিতা করছে। দলগুলো হলো-ময়মনসিংহ, কিশোরগঞ্জ, নরসিংদী, জামালপুর ও মানিকগঞ্জ।

Leave a Reply

Your email address will not be published.