বর্ণাঢ্য অনুষ্ঠানে শেরপুরে এসএ টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত:সত্যবয়ান

বর্ণাঢ্য অনুষ্ঠানে শেরপুরে এসএ টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত:সত্যবয়ান

স্টাফ রিপোর্টার: “সাথে আছি সব সময়” শ্লোগানকে ধারণ করে আলোচনা সভা ও কেক কাটার মধ্যদিয়ে তৃতীয় প্রজন্মের এইচডি টেলিভিশন এস এ টিভির ১১ বর্ষে পদার্পণ উৎযাপন অনুষ্ঠান পালিত হয়েছে। আজ সকাল ১১ টায় শেরপুর প্রেসক্লাব মিলনায়তনে আনন্দঘন পরিবেশে এ অনুষ্ঠান উৎযাপিত হয়।

শেরপুর প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমানের সভাপতিত্বে ও এস এ টিভির জেলা প্রতিনিধি মহিউদ্দিন সোহেল এর সঞ্চলনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে যথাক্রমে সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, জেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সেলের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নূরল ইসলাম হিরু, প্রেসক্লাব ও জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম, নাগরিক সংগঠন জনউদ্যোগের আহব্বায়ক শিক্ষাবিদ আবুল কালাম আজাদ, ডিজিটাল ক্যাবল নেটওয়ার্ক লিমিটেডের ভাইস চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, শেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক কাকন রেজা, শেরপুর প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক ও শেরপুর সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল, এস এ পরিবহণ শেরপুর শাখার ব্যবস্থাপক আফতাব উদ্দিন উপস্থিত ছিলেন।

বক্তব্য রাখেন শেরপুর প্রেসক্লাবের সহসভাপতি শহিদুল ইসলাম ও আসাদুজ্জামান মোরাদ, সাবেক সহসভাপতি বিজয় টিভি প্রতিনিধি জিএম আফসার বাবুল, সিনিয়র সাংবাদিক দেশ টিভি প্রতিনিধি রফিক মজিদ, জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব জিএইচ হান্নান, সিনিয়র সাংবাদিক হারুনুর রশিদ, শফিউর রহমান লাভলু, শেরপুর ইয়্যুথ রিপোর্টারস ফোরামের সাধারণ সম্পাদক ও চ্যানেল টোয়েন্টিফোর টিভি প্রতিনিধি ইমরান হাসান রাব্বী, শেরপুর অনলাইন জার্নালিস্ট ফোরামের সাধারণ সম্পাদক ও এখন টেলিভিশন প্রতিনিধি জাহিদুল খান সৌরভ, রেডক্রিসেন্ট যুব ইউনিট প্রধান ও সাংবাদিক ইউসুফ আলী রবিন বক্তব্য রাখেন।

এসময় বক্তারা এস এ টিভির সার্বিক উন্নতি কামনা করে পথচলা অব্যহত থাকুক এই প্রত্যাশা করেন, সেই সাথে সংবাদ পরিবেশনে কোন ধরণের বাধা এলে তা জনপ্রতিনিধি,মুক্তিযোদ্ধা ও সুশীল সমাজ প্রতিরোধ করার ঘোষনা দেন। এছাড়াও এখনকার সময়ের সাংবাদিকতার নামে অপসাংবাদিকদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে জোর তাগাদা দেন বক্তারা।

এছাড়াও সিনিয়র সাংবাদিক বাসস প্রতিনিধি সঞ্জিব চন্দ বিল্টু, বাংলাদেশ প্রতিদিন প্রতিনিধি প্রভাষক মাসুদ হাসান বাদল, শেরপুর প্রেসক্লাবের প্রচার সম্পাদক ও নিউজ টোয়েন্টিফোর টিভি প্রতিনিধি জুবাইদুল ইসলাম, শেরপুর প্রেসক্লাবের সাংস্কৃতিক সম্পাদক সোহেল রানা, নালিতাবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও বাংলার কাগজ সম্পাদক মনিরুল ইসলাম মনির, সাংগঠনিক সম্পাদক জাফর আহাম্মেদ, ডিবিসি টেলিভিশন প্রতিনিধি জুবায়ের দিপ, বাংলা টিভি প্রতিনিধি নাঈম ইসলাম, দৈনিক বাংলার জেলা প্রতিনিধি শাহরিয়ার শাকির, সাংবাদিক জয়ন্ত কুমার দে, হামিদুর রহমান, নাহিদ হাসান, সিফাত হাসান সহ বিভিন্ন পেশা শ্রেণীর প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.