শেরপুরে ককটেল সহ জামায়াত শিবিরের তিন কর্মী গ্রেফতার

শেরপুরে ককটেল সহ জামায়াত শিবিরের তিন কর্মী গ্রেফতার

বুলবুল আহম্মেদ :ককটেল সহ শেরপুরে জামায়াত শিবিরের তিন নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে।১৯ জানুয়ারি বৃহস্পতিবার ভোরে শহরের দিগারপাড়স্থ সখিনা রাইস মিল সম্মুখে অভিযান পরিচালনা করে ওই তিন নেতাকর্মীকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, দিঘারপাড় মহল্লার
মৃত মফিজ উদ্দিনের ছেলে জামায়াত শিবিরের সক্রিয় সদস্য মোঃ আনোয়ার হোসেন (৬০) সদর উপজেলার মধ্যকুমরী এলাকার মৃত ইদ্রিস আলীর ছেলে মোঃ হাসেম আলী (৪১) বালিয়া সোনাবরকান্দা এলাকার মৃত আব্দুল হামিদের ছেলে মাহমুদুল হাসান মিলন (২৪)।

ডিবি অফিস সূত্রে জানা যায়, জামায়াত শিবিরের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা দ্রব্য মূল্য বৃদ্ধি ও সরকার পতনের লক্ষ্যে জটিকা মিছিলের মাধ্যমে নাশকতা ও অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির লক্ষে বিষ্ফোরক দ্রব্য ও দেশীয় অস্ত্রশস্ত্র একত্রিত করে বেআইনী জনতাবদ্ধে ঘটনাস্থলে একত্রিত হয়েছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করা হয়। পরে সেখানে থাকা জামায়াত শিবিরের নেতাকর্মী পুলিশের উপস্থিতি দেখতে পেয়ে পুলিশের উপর অতর্কিত ইটপাটকেল ছুঁড়তে থাকে। পরবর্তী উপস্থিত নেতাকর্মীদের ধাওয়া করলে তারা ছত্রভঙ্গ হয়ে যায়। ঘটনাস্থল থেকে ডিবি পুলিশ তিনজনকে গ্রেফতার করেন। একই সাথে সেখান থেকে ৩ টি অবিষ্ফোরিত ককটেল, ২৫ টি ইটের টুকরা ও ১১ টি বাঁশের লাঠি উদ্ধার করা হয়। এঘটনায় ডিবির চৌকস উপ- পুলিশ পরিদর্শক এসআই রফিকুল ইসলাম বাদী হয়ে বিষ্ফোরক উপাদানবলী আইন ১৯০৮ এর ৪/৫/৬ তৎসহ পেনাল কোড আইনের ১৪৩/৩৪ ধারায় শেরপুর সদর থানায় একটি মামলা দায়ের করেন এবং ধৃত আসামীদেরকে ৭দিনের পুলিশ রিমান্ড চেয়ে বিজ্ঞ আদালতে প্রেরণ করেন ডিবি পুলিশ।

এব্যাপারে ডিবির ওসি মোহাম্মদ মুশফিকুর রহমান ধৃত আসামীদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published.