ঝিনাইগাতীতে বিক্রির উদ্দেশে রোগাক্রান্ত গরু জবাই’র অপরাধে ৫হাজার টাকা জরিমানা:সত্যবয়ান

ঝিনাইগাতীতে বিক্রির উদ্দেশে রোগাক্রান্ত গরু জবাই’র অপরাধে ৫হাজার টাকা জরিমানা:সত্যবয়ান

মুহাম্মদ আবু হেলাল,ঝিনাইগাতী সংবাদদাতা: শেরপুরের ঝিনাইগাতী বাজারে বিক্রির উদ্দেশে রেগাক্রান্ত গরু জবাই’র অপরাধে উজ্জল (৪৫) নামে জৈনক কসাইকে ৫হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। ২৩ জানুয়ারি সোমবার দুপুরে এ ঘটনা ঘটে। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন, সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্যাট মো. আশরাফুল কবির। উজ্জল কসাই উপজেলার সদর ইউনিয়নের কসাইপাড়া গ্রামের মৃত কুদরত আলীর ছেলে।

ভ্রাম্যমাণ আদালত জানা গেছে, জৈনক উজ্জল কসাই একটি রোগাক্রান্ত গরু ক্রয় করে ঝিনাইগাতী বাজারে মাংস বিক্রির উদ্দেশে তার নিজ বাড়ীতে জবাই করে। গোপন সংবাদের ভিত্তিতে সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্যাট মো. আশরাফুল কবির ও ঝিনাইগাতী থানার এসআই ফরহাদ আলী সঙ্গীয় পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে সত্যতা পান। পরে কসাই উজ্জলকে রোগাক্রান্ত গরু জবাই করার অপরাধে ৫ হাজার টাকা আর্থিক দন্ডে দন্ডিত করা সহ গরুটি মাটিতে পুঁতে রাখা হয়। এসময় আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য সহ এলাকাবাসী উপস্থিত ছিলেন।

সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্যাট মো. আশরাফুল কবির এ বিষয়ে সত্যতা নিশ্চিত করে বলেন, ভবিষ্যতে এধরণের কর্মকান্ডে কেহ লিপ্ত হলে তাকে জেল দেয়া হবে বলে সকল কসাইকে সর্তক করেন।

Leave a Reply

Your email address will not be published.